বৃহস্পতিবার,১৪ই ডিসেম্বর, ২০১৭ ইং,৩০শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৩৯
অবকাঠামো ও জ্বালানি খাতে ফরাসি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর পার্বতীপুরে শিক্ষক সমিতির ত্রিবার্ষিক কাউন্সিল সম্পন্ন সৈয়দপুরে স্কুল মাঠে পাথড় ও পিচ গলানো হচ্ছে পার্বতীপুরে মধ্যপাড়া পাথর খনির ৪৫ শ্রমিক পুরস্কৃত এবার হাইকোর্টে ক্ষমা চাইলেন লক্ষ্মীপুরের সেই এডিসি মগবাজারে গ্যাসের আগুনে দগ্ধ ৩ সেলুনকর্মী তাঁরা এলেন ‘ম্যাজিস্ট্রেট’ হয়ে, গেলেন আসামি হয়ে

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তা নিহত

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ঝিনাইদহে ট্রাক ও মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ছয়জন। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

আজ বুধবার রাত ৮টার দিকে ঝিনাইদহ-মাগুরা সড়কের পাঁচমাইলে এই দুর্ঘটনা ঘটে।

আহত আবু সালেহ সাংবাদিকদের জানান, হাটগোপালপুর বাজার থেকে মাহেন্দ্রতে চড়ে ঝিনাইদহ জেলা শহরে আসছিলেন তাঁরা। তাঁদের বহনকারী মাহেন্দ্রটি পাঁচমাইলে আসামাত্র বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক মাহেন্দ্রটিকে সামনের দিক থেকে আঘাত করে। এতে করে মাহেন্দ্রটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায় এবং উল্টে যায়। এ সময় নিহত হন শাহজালাল ইসলামী ব্যাংক হাটগোপালপুর শাখার সহকারী ম্যানেজার জুবায়ের আলম।

এ ঘটনার পর স্থানীয়রা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে ফিরে যান তিনজন। তবে গুরুতর আহত অবস্থায় সেখানে ভর্তি আছেন আরো তিনজন। যাদের মধ্যে শাহজালাল ইসলামী ব্যাংক হাটগোপালপুর শাখার ম্যানেজার শাহীন রেজার অবস্থা গুরুতর। তিনি মাথায় গুরুতর আঘাত পেয়েছেন তিনি। রাত সাড়ে ১১টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত তাঁর জ্ঞান ফেরেনি।

সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ