শনিবার,২৫শে নভেম্বর, ২০১৭ ইং,১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:১৮
৭ মার্চের ভাষণ : আনন্দ শোভাযাত্রা শুরু পার্বতীপুরে আদিবাসি সমাজ উন্নয়ণ সমিতির সংবাদ সম্মেলন ‘আনন্দ শোভাযাত্রা’ শুরু আজ দেশজুড়ে আনন্দ শোভাযাত্রা পার্বতীপুর প্রগতি সংঘের নির্বাচন সম্পন্ন — সভাপতি আনোয়ারুল – সম্পাদক আমজাদ বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল

ঝিনাইদহে র‌্যাবের পৃথক অভিযানে বিপুল পরিমান মাদক দ্রব্যসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

OLYMPUS DIGITAL CAMERA
OLYMPUS DIGITAL CAMERA

এইচ.এম ইমরান, ঝিনাইদহ থেকে :
ঝিনাইদহ র‌্যাব পৃথক অভিযানে চালিয়ে মাদক দ্রব্যসহ ৪ মাদক ব্যবাসায়ী আটক করেছে।
শনিবার বিকাল ও রাতে ঝিনাইদহ সদর উপজেলার আড়পাড়া ও চুয়াডাঙ্গা জেলার বনানীপাড়া থেকে তাদের আটক করা হয়।
আটকতৃরা হলো-ঝিনাইদহ শহরের চাকলাপাড়ার মকছেস আলীর ছেলে রোকন মন্ডল (২৫), আরাপপুর মাষ্টার পাড়ার ইউনুস আলী ছেলে শরিফুল ইসলাম (৩২) এবং চুয়াডাঙ্গা সদর উপজেলার জয়নগর গ্রামের আজিজুল হকের ছেলে শহিদুল ইসলাম (৩০) ও দামুড়হুদা উপজেলার সিনেমা হল পাড়ার মখলেছুর রহমানের ছেলে অন্তর হোসেন (২২)।
ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মনির আহমেদ জানান, মাদক দ্রব্য পাচার হচ্ছে এমন সংবাদে ঝিনাইদহ ও চুয়াডাঙ্গায় আলাদা অভিযান চালায় তারা।
সেসময় ঝিনাইদহ শহরের আড়পাড়া থেকে ১৮০ বোতল ফেন্সিডিল, ৫০ গ্রাম গাজা ও নগদ ৬ হাজার ৫’শ টাকাসহ আটক করা হয় রোকন মন্ডল ও শরিফুল ইসলামকে।
অপরদিকে চুয়াডাঙ্গা জেলার বনানীপাড়া থেকে আটক করা শহিদুল ইসলাম ও অন্তর হোসেনকে।
পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক পার্শবর্তী কবরস্থান থেকে উদ্ধার করা হয় ৬ বোতল বিদেশী মদ, ১’শ ২৭ পিচ ইয়াবা, ৫৪ বোতল ফেন্সিডিল ও নগদ ২২’শ ৩৮ টাকা।
আটককৃতদের জিজ্ঞাসাবাদ শেষে ঝিনাইদহ সদর ও চুয়াডাঙ্গা থানায় হস্তান্তর করা হবে বলে জানিয়েছে র‌্যাব।

আপনার মতামত লিখুন

আইন ও আদালত বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ