বুধবার,১৮ই অক্টোবর, ২০১৭ ইং,৩রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ২:২৮

আইসিটি শিক্ষকদের তথ্য চেয়েছে অধিদপ্তর দেশে মানসম্মত স্কুলের অভাব: প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী ৩৬তম বিসিএসের ফল প্রকাশ দুমকির টেকনিক্যাল মহিলা কলেজ স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং ফোরাম সভা অনুষ্ঠিত। পার্বতীপুরে চুরির অপবাদ সইতে না পেরে গৃহবধুর আত্মহত্যা রোহিঙ্গা ইস্যুতে মন্ত্রিসভায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ শলৈকুপায় চোরাই মোটরসাইকলে, পাঞ্ছ ম্যাশনি ও দশেীয় অস্ত্রসহ ৩ ছনিতাইকারী আটক

ঝিনাইদহে ভ্রাম্যমান আদালতের অভিযান ঃ ৩ টি প্রতিষ্ঠানকে জরিমানা

index

ঝিনাইদহ প্রতিনিধি :
ঝিনাইদহ শহরের গীতাঞ্জলী সড়কের আলিফ ফুড প্রোডাক্টস অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরী ও খাবারে রং মেশানোর অপরাধে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এছাড়াও একই অপরাধে চাকলাপাড়ার ২ টি প্রতিষ্ঠানে জরিমানা করা হয়।
বৃহস্পতিবার বেলা ১২ টায় এ অভিযান চালায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল সুলতান জুলকার নাইন কবির। ভ্রাম্যমান আদালত সুত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত আলিফ ফুড প্রোডাক্টস অস্বাস্থ্যকর, নোংরা পরিবেশে খাবার তৈরী ও খাবারে রং মেশানে হচ্ছিল। জেলা প্রশাসন এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে সেখানে অভিযান চালিয়ে হাতে নাতে আটক করে রং মেশানো খাবার তৈরী ও নোংরা পরিবেশ দেখতে পাই। পরে আদালত বসিয়ে ভোক্তা অধিকার সংরণ আইন ২০০৯ এর ৪২ ও ৫৩ ধারা মোতাবেক ৭ হাজার টাকা জরিমানা করে। এছাড়া চাকলাপাড়ার কুমারখালী দধি ভান্ডারে একই অপরাধে ৩ হাজার এবং শ্যামল ঘোষের খাবার হোটেলে ১ হাজার টাকা জরিমানা করে।
নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল সুলতান জুলকার নাইন কবীর বিষয়টি নিশ্চিত করে বলেন, জেলার যেকোন স্থানে খাবারে যদি ভেজাল দেওয়া হয় তবে ভ্রাম্যমান আদালতে তার উপযুক্ত শাস্তি দেওয়া হবে এবং এ অভিযান অব্যাহত থাকবে।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ