বৃহস্পতিবার,১৮ই জানুয়ারি, ২০১৮ ইং,৫ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:০৬
সিটি নির্বাচন না হলে আগের রুটিনেই এসএসসি ও সমমানের পরীক্ষা লক্ষ্মীপুরে ট্রলি ও অটোরিকশা সংঘর্ষে শিশুসহ নিহত ৩ সরকার প্রতিবন্ধী শিশুদের শিক্ষার প্রতি অত্যন্ত যত্নশীল : প্রধানমন্ত্রী আগামী বাজেটে এমপিওভুক্তির সিদ্ধান্ত: সংসদে প্রধানমন্ত্রী পার্বতীপুরে তিস্তা ক্যানেলের পাড় কেটে জমি! চিরিরবন্দরে কার্ভাট ভ্যানে করে গরু চুরি জলঢাকায় বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে দাড়ালেন দাতা সংস্থা ইউএনডিপি

ঝিনাইদহে ভ্রাম্যমান আদালতের অভিযান ঃ ৩ টি প্রতিষ্ঠানকে জরিমানা

index

ঝিনাইদহ প্রতিনিধি :
ঝিনাইদহ শহরের গীতাঞ্জলী সড়কের আলিফ ফুড প্রোডাক্টস অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরী ও খাবারে রং মেশানোর অপরাধে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এছাড়াও একই অপরাধে চাকলাপাড়ার ২ টি প্রতিষ্ঠানে জরিমানা করা হয়।
বৃহস্পতিবার বেলা ১২ টায় এ অভিযান চালায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল সুলতান জুলকার নাইন কবির। ভ্রাম্যমান আদালত সুত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত আলিফ ফুড প্রোডাক্টস অস্বাস্থ্যকর, নোংরা পরিবেশে খাবার তৈরী ও খাবারে রং মেশানে হচ্ছিল। জেলা প্রশাসন এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে সেখানে অভিযান চালিয়ে হাতে নাতে আটক করে রং মেশানো খাবার তৈরী ও নোংরা পরিবেশ দেখতে পাই। পরে আদালত বসিয়ে ভোক্তা অধিকার সংরণ আইন ২০০৯ এর ৪২ ও ৫৩ ধারা মোতাবেক ৭ হাজার টাকা জরিমানা করে। এছাড়া চাকলাপাড়ার কুমারখালী দধি ভান্ডারে একই অপরাধে ৩ হাজার এবং শ্যামল ঘোষের খাবার হোটেলে ১ হাজার টাকা জরিমানা করে।
নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল সুলতান জুলকার নাইন কবীর বিষয়টি নিশ্চিত করে বলেন, জেলার যেকোন স্থানে খাবারে যদি ভেজাল দেওয়া হয় তবে ভ্রাম্যমান আদালতে তার উপযুক্ত শাস্তি দেওয়া হবে এবং এ অভিযান অব্যাহত থাকবে।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ