মঙ্গলবার,২৫শে জুলাই, ২০১৭ ইং,১০ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪১

ইউএস ওপেনে খেলা অনিশ্চিত জোকোভিচের গাইবান্ধায় ৭’শ ৩৫ পিস ইয়াবাসহ ৩ যুবক গ্রেফতার মতিঝিলে জনতা ব্যাংক ভবনের অগ্নিকাণ্ড মানুষের উন্নয়ন ও কল্যাণে কাজ করুন : প্রধানমন্ত্রী চট্টগ্রাম বন্দরে জাহাজ থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু পেইন্টকে বিদায় জানাচ্ছে মাইক্রোসফট টমেটো পাহারায় সশস্ত্র নিরাপত্তারক্ষী নিয়োগ

ঝিনাইদহে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

bunduk_war-620130830170015

এইচ.এম ইমরান, ঝিনাইদহ থেকে :
ঝিনাইদহের কালীগঞ্জের পিরোজপুর কড়াইতলা নামক স্থানে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাত এক ডাকাত নিহত হয়েছেন। এ সময় পুলিশের দুই কনস্টেবল রতন ও আল-আমিন আহত হয়। ঘটনাস্থল থেকে ১টি শাটার গান, ৫টি বোমা, গাছ কাটার করাত, ৪টি রামদা, ১ রাউন্ড গুলি ও রশি উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। কালীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এস,আই ইমরান আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, রাতে পুলিশ টহল ডিউটি করছিল। টহল গাড়িটি উক্ত স্থানে পৌঁছালে রাস্তার ওপর গাছ ফেলানো দেখতে পায়। এসময় পুলিশ সেখানে দাঁড়ালে ১০-১২ জনের ডাকাতদল পুলিশের গাড়ি ল্য করে ২টি বোমা বিস্ফোরণ ঘটায়। পুলিশ আত্মরার্থে ১৭ রাউন্ড গুলি চালালে উভয়পরে মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পরে ঘটনাস্থলে একজনের লাশ পড়ে থাকতে দেখা যায়। এ সময় বাকি ডাকাতরা পালিয়ে যায়। পুলিশ অজ্ঞাত ওই ডাকাতের লাশ উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মাহফুজুল আলম সোহাগ তাকে মৃত ঘোষণা করেন।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, উভপরে বন্দুকযুদ্ধে অজ্ঞাত এক ডাকাত নিহত হয়। তার নাম ও পরিচয় এখনো পাওয়া যায়নি। এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি বোমা ও রামদা উদ্ধার করা হয়েছে।

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ