মঙ্গলবার,২৫শে জুলাই, ২০১৭ ইং,১০ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৩৮

ইউএস ওপেনে খেলা অনিশ্চিত জোকোভিচের গাইবান্ধায় ৭’শ ৩৫ পিস ইয়াবাসহ ৩ যুবক গ্রেফতার মতিঝিলে জনতা ব্যাংক ভবনের অগ্নিকাণ্ড মানুষের উন্নয়ন ও কল্যাণে কাজ করুন : প্রধানমন্ত্রী চট্টগ্রাম বন্দরে জাহাজ থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু পেইন্টকে বিদায় জানাচ্ছে মাইক্রোসফট টমেটো পাহারায় সশস্ত্র নিরাপত্তারক্ষী নিয়োগ

ঝিনাইগাতীতে সেলাই প্রশিক্ষনের উদ্বোধন

sewing-center-opining-picture1মুহাম্মদ আবু হেলাল, ঝিনাইগাতী ঃ
শেরপুরের ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের বাকাকুড়া গ্রামে ৫অক্টোবর বুধবার বিকালে সেলাই প্রশিক্ষনের উদ্ভোধন করা হয়। দশতারকা সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিঃ এর সভাপতি মোঃ ফজলুল হকের সভাপতিত্বে উক্ত উদ্ভোধন অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, ঝিনাইগাতী এডিপি ম্যানেজার মিঃ বেঞ্জামিন মারাক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ আব্দুর রহিম। এসময় আরো বক্তব্য রাখেন, ঝিনাইগাতী এডিপি’র কৃষি কর্মকর্তা কফিল উদ্দিন মাহমুদ, অর্থনৈতিক উন্নয়নের প্রকল্প কর্তকর্তা সাখাওয়াত হোসেন সরকার ও সেলাই প্রশিক্ষক মোঃ আনোয়ার হোসেন প্রমুখ। বাকাকুড়া দশতারকা সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিঃ এর উদ্দ্যোগে সেলাই প্রশিক্ষন সেন্টারটি চালু করা হয়। এসময় বক্তারা বলেন, সিবিও সদস্যদেরকে আয় বৃদ্ধিমূলক কাজে বেশি করে সম্পৃক্ত হতে হবে, প্রশিক্ষন গ্রহন করে মানসম্মত উৎপাদন করতে না পারলে বর্তমান প্রতিযোগিতার বাজারে টিকে থাকা যাবেনা। তারা আরোও বলেন, প্রশিক্ষন চলাকালীন সময়ে সবাই যেন সঠিক সময়ের ব্যবহার করে এবং প্রতিটি মুহুর্ত কাজে লাগাতে হবে। এছাড়া দশতারকা সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিঃ এর উদ্দ্যোগটি একটি সময়োপযোগী এবং তা ধরে রাখার জন্য সকলকে আহ্বান জানান।
ক্যাপশন ঃ শেরপুরের ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের বাকাকুড়া গ্রামে সেলাই প্রশিক্ষনের উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথি এডিপি ম্যানেজার মিঃ বেঞ্জামিন মারাক বক্তব্য রাখছেন।

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ