সোমবার,২২শে জানুয়ারি, ২০১৮ ইং,৯ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:১৭
জগন্নাথপুরে সিএইচসিপিদের অবস্থান কর্মসূচি পালন কর্তনে ছাড়পত্র পেল ‘আমি নেতা হবো’ সৈয়দপুরে প্রবীণ সাংবাদিক মান্নানের ইন্তেকাল আশাশুনি রিপোর্টার্স কাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন নাটোরে ভেজাল গুড় তৈরীর কারখানায় অভিযান কারখানা মালিকের জেল-জরিমানা ঝিনাইগাতী রাজস্বকরণের দাবীতে সিএইচসিপিদের স্মারকলিপি প্রদান ঝিনাইগাতীতে আনসার ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত

ঝিনাইগাতীতে সেলাই প্রশিক্ষনের উদ্বোধন

sewing-center-opining-picture1মুহাম্মদ আবু হেলাল, ঝিনাইগাতী ঃ
শেরপুরের ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের বাকাকুড়া গ্রামে ৫অক্টোবর বুধবার বিকালে সেলাই প্রশিক্ষনের উদ্ভোধন করা হয়। দশতারকা সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিঃ এর সভাপতি মোঃ ফজলুল হকের সভাপতিত্বে উক্ত উদ্ভোধন অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, ঝিনাইগাতী এডিপি ম্যানেজার মিঃ বেঞ্জামিন মারাক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ আব্দুর রহিম। এসময় আরো বক্তব্য রাখেন, ঝিনাইগাতী এডিপি’র কৃষি কর্মকর্তা কফিল উদ্দিন মাহমুদ, অর্থনৈতিক উন্নয়নের প্রকল্প কর্তকর্তা সাখাওয়াত হোসেন সরকার ও সেলাই প্রশিক্ষক মোঃ আনোয়ার হোসেন প্রমুখ। বাকাকুড়া দশতারকা সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিঃ এর উদ্দ্যোগে সেলাই প্রশিক্ষন সেন্টারটি চালু করা হয়। এসময় বক্তারা বলেন, সিবিও সদস্যদেরকে আয় বৃদ্ধিমূলক কাজে বেশি করে সম্পৃক্ত হতে হবে, প্রশিক্ষন গ্রহন করে মানসম্মত উৎপাদন করতে না পারলে বর্তমান প্রতিযোগিতার বাজারে টিকে থাকা যাবেনা। তারা আরোও বলেন, প্রশিক্ষন চলাকালীন সময়ে সবাই যেন সঠিক সময়ের ব্যবহার করে এবং প্রতিটি মুহুর্ত কাজে লাগাতে হবে। এছাড়া দশতারকা সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিঃ এর উদ্দ্যোগটি একটি সময়োপযোগী এবং তা ধরে রাখার জন্য সকলকে আহ্বান জানান।
ক্যাপশন ঃ শেরপুরের ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের বাকাকুড়া গ্রামে সেলাই প্রশিক্ষনের উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথি এডিপি ম্যানেজার মিঃ বেঞ্জামিন মারাক বক্তব্য রাখছেন।

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ