শনিবার,২১শে জানুয়ারি, ২০১৭ ইং,৮ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: রাত ১২:০৬
ইসলামী ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ সিংড়ায় আকর্ষনীয় স্টান্ট শো -২০১৭ অনুষ্ঠিত কৃষক লীগকে শক্তিশালী করতে হবে -রমেশ চন্দ্র সেন চিতলমারীতে গড়ে উঠেছে বিষমুক্ত শুটকি পল্লী ভোলায় শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ ঘাটাইলে ভটভটি চাপায় ব্যবসায়ীর মৃত্যু

জয়পুরহাটে র্তৃনমুল জনপ্রতিনিধিদের উদ্যোগে ১০০ কিলোমিটার জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন

Joypurhat-Photo-31.08.16
মোস্তাকিম হোসেন, পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতা ঃ
দেশে এই প্রথম জয়পুরহাটে তৃনমুল জন প্রতিনিধিদের উদ্যোগে সর্ববৃহৎ জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে জেলার বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠান, সামাজিক,সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠনসহ দল মত নির্বিশেষে সর্বসাধারণ মানববন্ধনে অংশগ্রহণ করেন।

এ উপলক্ষে আজ বুধবার সকাল ১১ টা থেকে ১২ পর্যন্ত জয়পুরহাটের কালাই উপজেলার পুনট থেকে সদর উপজেলার মঙ্গলবাড়ী ও আক্কেলপুর উপজেলার তিলকপুর থেকে পাঁচবিবি উপজেলার ভিমপুর পর্যন্ত প্রায় একশত (১০০) কিঃমি প্রধান সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন শেষে তৃনমুল জন প্রতিনিধি কমিটির আহবায়ক জাহিদুল আলম বেনুর সভাপতিত্বে শহরের মুক্তমঞ্চে জঙ্গীবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদ প্রশাসক এস এম সোলায়মান আলী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গোলাম হাক্কানী, মোমিন আহম্মেদ চৌধুরী,যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন, সাবেক মহিলা সংসদ সদস্য ও জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহফুজা মন্ডল রিনা, জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক ও তৃনমুল জন প্রতিনিধি কমিটির সদস্য সচিব আহসান কবির এপ্লবসহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘এই শত কিলোমিটার মানববন্ধনের মাধ্যমে দেশের তরুন প্রজন্মকে জঙ্গিবাদ প্রতিরোধে প্রকৃত ইসলাম বিষয়ে সচেতন করার পাশাপাশি স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস তুলে ধরতে চাই।’

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: