সোমবার,১৯শে নভেম্বর, ২০১৮ ইং,৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:২৭
কলাপাড়ায় সমাপনী পরীক্ষায় অনপুস্থিত ২৩৩ মির্জাপুরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা মধ্যপাড়া খনিতে পাথর উৎপাদনে পূর্বের রেকর্ড অতিক্রম ‘নির্বাচন হলেও ১ জানুয়ারি নতুন বই পাবে শিক্ষার্থীরা’ ১শ’৬ কোটি টাকা রাজস্ব আদায় করে চাঁদপুর পাসপোর্ট অফিসের রেকর্ড জাবিতে তীব্র বাস সংকটে চরম ভোগান্তিতে শিক্ষার্থীরা প্রাথমিক ও ইবেতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু

জেসুসের হ্যাটট্রিকে রেকর্ড জয় ম্যানচেস্টার সিটির

2 weeks ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  গতকাল ইতিহাদ স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল ম্যানচেস্টার সিটি ও শাখতার দোনেৎস্ক। তবে পেপ গার্দিওলার শিষ্যদের কাছে পাত্তাই পায়নি ইউক্রেনের ক্লাবটি। ব্রাজিলীয় ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুসের হ্যাটট্রিক ও ডেভিড সিলভাদের গোলে ৬-০ ব্যবধানে জয় তুলে নিয়েছেন সিটি। ইতিহাসে এর আগে এত ব্যবধানে কখনো জয় পায়নি ক্লাবটি।

ম্যাচের শুরু থেকেই নিয়ন্ত্রণ ছিল ম্যানচেস্টার সিটির হাতে। তাই জয়ের সুবাতাস প্রথমার্ধের শুরু থেকেই পেতে শুরু করে তারা। ১৩তম মিনিটে রিয়াদ মাহরাজের বাড়ানো বলকে ছোট একটি শটে গোলপোস্টে পাঠান সিলভা। ফলে শুরুতেই ১-০ গোল ব্যবধানে এগিয়ে আত্মবিশ্বাসে চনমনে হয়ে ওঠে সিটি।

একটু পরেই সেই আত্মবিশ্বাস আরো বেড়ে যায় পেনাল্টি থেকে আসা গোলে। ২৪তম মিনিটে ডি-বক্সে রাহিম স্টার্লিং ফাউলের শিকার হলে পেনাল্টি কিকের সুযোগ কাজে লাগান জেসুস। ফলে ব্যবধান বেড়ে ২-০ গোলে দাঁড়ায়। প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে থাকা ম্যানচেস্টার সিটি আরো চারটি গোল পেয়েছে পরের অর্ধে।

দ্বিতীয়ার্ধের শুরুতেই ৪৮ মিনিটে গোল করেন স্টার্লিং। এই ইংলিশ মিডফিল্ডার প্রায় মাঝমাঠ থেকে বল নিয়ে এসে ডি-বক্সের ভেতর থেকে লক্ষ্যভেদ করেন। ফলে ব্যবধান দাঁড়ায় ৩-০ গোলে। এর পরে কিছুটা আক্রমণাত্মক খেলেছিল শাখতার দোনেৎস্ক। তবে গোল হজম করতে হয়েছে আরো তিনটি। ৭২ মিনিটে এবার ফাউলের শিকার স্প্যানিশ মিডফিল্ডার ডেভিড সিলভা। ফলে পেনাল্টি থেকে গোল করেন জেসুস। এরপরেই যেন খেলার গতি বেড়ে যায় সিটির।

৮৪তম মিনিটে গিনদোয়ানের বাড়ানো বলকে শট নিয়ে জালে জড়ান আলজেরিয়ান মিডফিল্ডার মাহরেজ। তবে তখনো হ্যাটট্রিকের দেখা পাননি জেসুস। মূল সময়ের পরে যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে কাঙ্ক্ষিত হ্যাটট্রিকের দেখা পান তিনি। বল নিয়ে এগিয়ে যাওয়ার সময় অনেকটা এগিয়ে এসেছিলেন গোলরক্ষক। ফলে অনেক দূর থেকেই শট নিয়ে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে বল জালে জড়ান এই ব্রাজিলীয় তারকা। এই ৬-০ গোল ব্যবধানেই জয় নিয়ে মাঠ ছেড়েছে পেপ গার্দিওলার শিষ্যরা।

চার ম্যাচের মধ্যে তিনটিতেই জয় পেয়ে ৯ পয়েন্ট নিয়ে ‘এফ’ গ্রুপের শীর্ষে উঠেছে ম্যানচেস্টার সিটি।সূত্র: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ