বুধবার,২০শে জুন, ২০১৮ ইং,৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১:৫৯
“কুয়াকাটা সৈকতে জোয়ারে কান্না,ভাটায় হাসি” দিনাজপুরের চার উপজেলার কৃতি শিক্ষার্থীদের সংর্বধনা প্রদান ঈদের ছুটি কাটিয়ে হিলি স্থলবন্দর দিয়ে আবারও আমদানি-রপ্তানি শুরু ঠাকুরগাঁওয়ে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২, আহত ১৫ খানসামায় বিদ্যুৎ স্পষ্টে নিহত ১ সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৯, আহত ১৫ গাজীপুরের উন্নয়নে হাজার হাজার কোটি টাকার বরাদ্দ আসছে

জেলা প্রশাসক সম্মেলন ২৬ জুলাই শুরু হচ্ছে

2 years ago , বিভাগ : জাতীয়,

dc_22940মুক্তিনিউজ২৪.কম ডেক্স:    আগামী ২৬ থেকে ২৯ জুলাই জেলা প্রশাসক সম্মেলন অনুষ্ঠিত হবে। এ সম্মেলন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ রবিবার সকালে সচিবালয়ে জেলা প্রশাসক সম্মেলন ২০১৬ উপলক্ষে আয়োজিত ব্রিফিংয়ে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম একথা জানান।

তিনি জানান, গুলশান ঘটনার পরিপ্রেক্ষিতে দেশের সব জেলা প্রশাসকদের জেলা পর্যায়ে সন্ত্রাস, নাশকতা ও জঙ্গিবাদ বিষয়ক কমিটিকে আরও কার্যকর করতে চিঠি পাঠানো হয়েছে।

মোহাম্মদ শফিউল আলম জানান, ২৬ জুলাই প্রধানমন্ত্রীর কার্যালয়ে সম্মেলনের উদ্বোধন অনুষ্ঠান হবে। জেলা প্রশাসক সম্মেলনের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চার দিন পর ২৯ জুলাই শুক্রবার মন্ত্রিপরিষদের সম্মেলন কক্ষে সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে শেষ হবে এই সম্মেলন।

জেলা প্রশাসক সম্মেলনে মোট অধিবেশন থাকছে ২২টি। এর মধ্যে কার্য-অধিবেশন হবে ১৮টি। এই ১৮টি কার্য-অধিবেশনে অংশ নেবে মোট ৩৯টি মন্ত্রণালয়। সারা দেশের জেলা প্রশাসক ও বিভাগীয় কমিশনাররা এ সম্মেলনে অংশ নেবেন। তাঁরা সম্মেলন উপলক্ষে বিভিন্ন মন্ত্রণালয়ের জন্য এরই মধ্যে ৩৩৬টি প্রস্তাব পেশ করেছেন বলে সংবাদ সম্মেলন থেকে জানানো হয়।এবিনিউজ

আপনার মতামত লিখুন

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ