বুধবার,২৩শে আগস্ট, ২০১৭ ইং,৮ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৩৯

‘বন্যার পরে কৃষকদের সহায়তায় সর্বোচ্চ চেষ্টা থাকবে’ শান্তিতে মারা গেছেন আব্বা : সম্রাট শক্তির উৎস আজ দাফন করে এলাম : শাকিব আফ্রিদির ৪৩ বলে শতক নেইমারের বিরুদ্ধে বার্সেলোনার মামলা মার্কিন হুঁশিয়ারির পর পাকিস্তানের পাশে চীন ভারতের ফের ট্রেন লাইনচ্যুত : আহত ৫০

জেনে নিন অভিনেত্রী মিমির দুঃখের আসল কারন

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বলিউড ছবিতে ডেবু করতে না পারায় প্রথমে তার দুঃখ হয়েছিল ঠিকই, কিন্তু পরে নিজেকে সামলে নিয়েছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। ছবির নাম ছিল ‘পারি’। সেই ছবিতেই কাজ করতে যাচ্ছিলেন মিমি। চরিত্রটাও বেশ বড় এবং ভালো ছিল।

পাশাপাশি ছবিতে ছিলেন অানুস্কা শর্মা। আর এটিই ছিল তার বলিউডের প্রথম কাজ। কিন্তু অসম্ভব জ্বর আসায় সেই কাজ ছেড়ে কলকাতা ফিরতে হয় মিমিকে। ডাক্তার তাকে ১৫ দিন রেস্টে থাকতে বলেছেন। সেসব তো মেনেই নিয়েছিলেন মিমি। কিন্তু ডাক্তার তাকে এমন একটা কাজ করতে বলেন যা মানা তার পক্ষে এক প্রকার অসম্ভব ছিল।

মিমির দুই পোষ্য চিকু ও ম্যাক্স যাদের সন্তান বলেন মিমি, তাদের থেকে এই ১৫ দিন দূরে থাকতে বলেছে ডাক্তার। সেটা একেবারেই মানতে পারছেনা এই টলি কুইন। যেহেতু র‍্যাস জনিত সমস্যায় ভুগছিলেন মিমি তাই কুকুরদের থেকে আরও সমস্যা বাড়তে পারে ভেবেই ডাক্তার তাকে এই আদেশ করেছেন। তবে এটি তার কাছে বলিউড ছবিতে কাজ করতে না পারার দুঃখের থেকেও অনেক বড় দুঃখ।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ