বৃহস্পতিবার,১৮ই জানুয়ারি, ২০১৮ ইং,৫ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:০৩
ঝিনাইগাতীতে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে আলোচনা সভা দিনাজপুরে সাংবাদিকদের সাথে সনাকের মতবিনিময় সভা হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে আইকিউএসরি পর্যালোচনা সভা অনুষ্ঠিত শীতকে উপেক্ষা করে ফকিরহাটে মাঠে মাঠে চলছে ধান চারা লাগানোর প্রস্তুতি বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের উন্নয়ন কাজে শ্রমিক নিয়োগের দাবীতে সংবাদ সম্মেলন ॥ শপথ নিলেন রসিক মেয়র ও কাউন্সিলররা প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান প্রদান

জেনে নিন অভিনেত্রী মিমির দুঃখের আসল কারন

7 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বলিউড ছবিতে ডেবু করতে না পারায় প্রথমে তার দুঃখ হয়েছিল ঠিকই, কিন্তু পরে নিজেকে সামলে নিয়েছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। ছবির নাম ছিল ‘পারি’। সেই ছবিতেই কাজ করতে যাচ্ছিলেন মিমি। চরিত্রটাও বেশ বড় এবং ভালো ছিল।

পাশাপাশি ছবিতে ছিলেন অানুস্কা শর্মা। আর এটিই ছিল তার বলিউডের প্রথম কাজ। কিন্তু অসম্ভব জ্বর আসায় সেই কাজ ছেড়ে কলকাতা ফিরতে হয় মিমিকে। ডাক্তার তাকে ১৫ দিন রেস্টে থাকতে বলেছেন। সেসব তো মেনেই নিয়েছিলেন মিমি। কিন্তু ডাক্তার তাকে এমন একটা কাজ করতে বলেন যা মানা তার পক্ষে এক প্রকার অসম্ভব ছিল।

মিমির দুই পোষ্য চিকু ও ম্যাক্স যাদের সন্তান বলেন মিমি, তাদের থেকে এই ১৫ দিন দূরে থাকতে বলেছে ডাক্তার। সেটা একেবারেই মানতে পারছেনা এই টলি কুইন। যেহেতু র‍্যাস জনিত সমস্যায় ভুগছিলেন মিমি তাই কুকুরদের থেকে আরও সমস্যা বাড়তে পারে ভেবেই ডাক্তার তাকে এই আদেশ করেছেন। তবে এটি তার কাছে বলিউড ছবিতে কাজ করতে না পারার দুঃখের থেকেও অনেক বড় দুঃখ।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ