বুধবার,২১শে নভেম্বর, ২০১৮ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:২৯
বাংলাদেশ তিন বছরের জন্য ওপিসিডাব্লিউ’র সদস্য নির্বাচিত মির্জাপুরে ভ্রামমাণ আদালতের অভিযানে ৫ ড্রেজার মেশিন ধ্বংস ও ২ জনের সাজা পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) কাল শহীদ জিয়া জনসংখ্যাকে মানব সম্পদে পরিনত করেছিলেন একারণেই আমি বিএনপি’র রাজনীতি করি- সৈয়দপুর পৌর মেয়র হাতীবান্ধায় জলপাইয়ের বিচি গলায় আটকে শিশুর মৃত্যু “জলঢাকায় প্রত্যন্ত এলাকায় প্রাইমারী ও ইবতেদায়ী পরীক্ষা কেন্দ্র ভাবনচুর এমটিএস উচ্চ বিদ্যালয়” ইসি সচিবসহ সংশ্লিষ্ট চারজনের শাস্তি দাবি বিএনপির

জীবননগরে প্রতিপক্ষের হামলায় আহত একজনের মৃত্যু

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  চুয়াডাঙ্গার জীবননগরে প্রতিপক্ষ চাচাতো ভাইয়ের হামলায় গিয়াস উদ্দীন (৪২) নামে আহত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ রবিবার (৮ জুলাই) ভোরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত গিয়াসউদ্দীন খন্দবপুর গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে।

জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে গতকাল বুধবার (৪ জুলাই) উপজেলার খন্দপপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, চাচাতো ভাইদের সঙ্গে জমি-জমা নিয়ে বিরোধ চলছিল গিয়াস উদ্দিনের। এর জের ধরে গত ৪ জুলাই তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে চাচাতো ভাই আনোয়ার ক্ষিপ্ত হয়ে রড দিয়ে গিয়াস উদ্দিনের মাথায় আঘাত করেন। এতে গুরুতর আহত হন গিয়াস উদ্দীন।

পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল ও পরে ঢাকা মেডিক‍্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ রবিবার ভোরে মারা যান তিনি।

জীবননগর থানার ওসি মাহমুদুর রহমান জানান, ময়নাতদন্তের জন্য লাশ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলার এজাহারনামীয় চার আসামিকে ইতিমধ্যে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ