শুক্রবার,২২শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,১০ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১০:০১
চকবাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ভবনগুলো ‘ব্যবহার অনুপযোগী’ দগ্ধদের চিকিৎসার সব খরচ বহন করবে সরকার: স্বাস্থ্যমন্ত্রী নিহতদের স্মরণে শুক্রবার মসজিদে বিশেষ মোনাজাত জলঢাকায় ভাষা শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন” ছাতকের রাউলী স্কুলে মাতৃভাষা দিবস পালিত জলঢাকায় ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে সর্বস্তরের মানুষ ঢল দিনাজপুরে অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি’র শহীদের প্রতি শ্রদ্ধাঞ্জলী

জিরোনাকে ২-০ গোলে হারাল বার্সেলোনা

4 weeks ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: লিওনেল মেসি ও নেলসন সামেদোর গোলে লা লিগার ম্যাচে জিরোনার বিপক্ষে ২-০ গোলের জয় পেয়েছে বার্সেলোনা। যদিও ম্যাচের দীর্ঘ সময় ১০ জন নিয়ে খেলেছে জিরোনা। মূলত মেসি ম্যাজিকেই এমন জয় এসেছে বার্সার। দলটির হয়ে একটি করে গোল করেন সামেদো ও মেসি।

লা লিগায় টানা সাত ম্যাচ জয়ের সুখস্মৃতি নিয়ে এদিন জিরোনার মাঠে খেলতে নামে বার্সা। দেম্বেলের ইনজুরির কারণে একাদশে সুযোগ পান কৌতিনহো। মাঠেও তার বিচরণ ছিল দেখার মতো। ম্যাচের শুরুতেই গোল পেয়ে যায় বার্সা।

নবম মিনিটে মেসি পাস দেন আলবাকে। স্প্যানিশ এই লেফট ব্যাক বা পাশ থেকে ক্রস করলে জিরোনার ফুটবলারের পায়ে লেগে সামেদোর কাছে আসলে তিনি সেটিকে গোলে পরিণত করেন।

১৫ মিনিটেই গোলের সুযোগ পেয়েছিল জিরোনা। কিন্তু আলকালা গোল করতে ব্যর্থ হন। এর ঠিক দুই মিনিট পরেই কৌতিনহোর শট রুখে দেন জিরোনার গোলরক্ষক। প্রথমার্ধ শেষ হওয়ার দুই মিনিট আগে টের স্টেগান দুর্দান্তভাবে হ্যাটট্রিক সেভ করে বার্সাকে ম্যাচে টিকিয়ে রাখেন।

বিরতি থেকে ফিরে আরো গোছালোভাবে খেলতে থাকে বার্সা। ৫২ মিনিটেই স্বাগতিকরা ১০ জনের দলে পরিণত হয়। এসপিনোসা দ্বিতীয় হলুদ কার্ড পেলে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন তিনি।

একজন খেলোয়াড়ের এডভান্টেজ নিয়ে ৬৯ মিনিটেই বার্সাকে এগিয়ে দেন দলের প্রাণভোমড়া লিওনেল মেসি। জর্দি আলবার ক্রস থেকে গোলরক্ষকের মাথার উপর দিয়ে চিপ শটে গোল করেন তিনি। মৌসুমে লা লিগায় এটি তার ১৯তম গোল।২১ ম্যাচে ১৫ জয় ও ৪ ড্রয়ে ৪৯ পয়েন্ট নিয়ে শীর্ষ রয়েছে বার্সা। সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ