শুক্রবার,১৮ই জানুয়ারি, ২০১৯ ইং,৫ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:১৬
হজ যাত্রীদের বিমান ভাড়া কমলো ১০ হাজার ১৯১ টাকা শনিবারের জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন স্থগিত সুশাসন প্রতিষ্ঠায় দুর্নীতিমুক্ত প্রশাসন গড়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বরিশালে মাদকাসক্ত ছেলেকে পুলিশে সোর্পদ করলেন মা সৈয়দপুরে ছাদ থেকে পড়ে কলেজ ছাত্রীর মৃত্যু ‘গ্রাজ্যুয়েটরা কেরানি হওয়ার স্বপ্ন দেখলে চলবে না’ ডোমারে গোমনাতী মহাবিদ্যালয়ে নবীণ বরণ অনুষ্ঠিত।

জামা-কাপড় নিজে থেকেই গুছিয়ে দেবে এই মেশিন! (ভিডিও)

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: জামা -কাপড় কাচার পর গুছিয়ে রাখার সমস্যায় আমরা সকলেই কখনও না কখনও জেরবার হয়েছি। কিন্তু এই প্রযুক্তি সর্বস্ব যুগে দাঁড়িয়ে সেই সমস্যারও সমাধান নিয়ে এসেছে বলে দাবি করল একটি সংস্থা। জামা-কাপড় কাচা হয়ে যাবার পর সেগুলি গুছিয়ে দিয়ে সাহায্য করবে তাদেরই তৈরি করা একটি মেশিন, এমনটাই দাবি সেই সংস্থার।

‘ফোল্ডিমেট’ বলে সেই সংস্থার দাবি, তাদের তৈরি সেই মেশিনের সাহায্যে অত্যন্ত দ্রুত যেকোনও রকম পোশাক ভাঁজ করে গুছিয়ে ফেলা যাবে। তাদের প্রকাশ করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে, একটি টি-শার্ট অত্যন্ত তাড়াতাড়ি গুছিয়ে তৈরি করে দিচ্ছে সেই যন্ত্রটি।

যদিও টি-শার্টটি শুধুই উদাহরণ হিসেবে ব্যবহার করা হয়েছে বলে দাবি ওই সংস্থার। টি-শার্ট ছাড়াও অন্যান্য যে কোনও রকম পোষাকই সেই একই রকম দক্ষতার সঙ্গেই তারা ভাঁজ করে তৈরি করে দিতে পারবে বলে দাবি করেছে সেই সংস্থা।

ভিডিও: সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ