সোমবার,২৫শে জুন, ২০১৮ ইং,১১ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১১:১৫
নতুন দুই ছবিতে শাকিব খান ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত জলঢাকায় ১৫০ শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটপ বিতরণ টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৬ গাইবান্ধায় অলৌকিক ঘটনা আমের গায়ে মানুষের ছবি দেখতে উৎসুক জনতার ভীড় কৃষি শুমারির তথ্য সংগ্রহ আগামী বছরের এপ্রিলে শুরু ফুলবাড়ীতে বিট পুলিশিং এর শুভ উদ্ভোধন ॥

জামালপুরে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  জামালপুরে চলন্ত ট্রাকের ধাক্কায় দুই সিএনজি অটোরিকশা উল্টে অজ্ঞাতপরিচয় এক মেয়ে শিশুসহ দুই যাত্রী নিহত হয়েছে। এতে গুরুতর আহত হয়েছে পাঁচজন।

আজ বুধবার সকালে জামালপুর-ময়মনসিংহ সড়কের জামালপুর পৌরসভার ছনকান্দা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, আজ বুধবার সকাল পৌনে ৯টার দিকে জামালপুর পৌরসভার ছনকান্দা এলাকায় একটি সিএনজি অটোরিকশাকে অতিক্রম করছিল পণ্যবাহী একটি ট্রাক। একই সময় অন্য একটি অটোরিকশা অতিক্রম করছিল ওই ট্রাকটিকে। এতে ট্রাকের ধাক্কায় দু‌ই অটোরিকশা দুই দিকে উল্টে যায়। দুই অটোরিকশার চালকসহ অন্তত  সাতজন আহত হন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত সাতজনকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। তাদের মধ্যে জামালপুর শহরের মুন্সিপাড়া গ্রামের মৃত মোফাজ্জল হোসেনের ছেলে মোশারফ হোসেন (৪০) এবং আট বছরের এক অজ্ঞাতপরিচয় মেয়ে শিশু মারা যায়।

গুরুতর আহতদের মধ্যে মো. আসাদুজ্জামান (২৮) নামের এক ব্যক্তির পরিচয় পাওয়া গেছে। তিনি কুড়িগ্রাম সদর উপজেলার কৃষ্ণপুর সরকারপাড়া গ্রামের রুহুল আমিন খন্দকারের ছেলে। আহতদের মধ্যে অজ্ঞাতপরিচয় এক নারী ও একজন পুরুষ হাসপাতালে চিকিৎসাধীন।

জামালপুর সদর থানার ওসি (তদন্ত) মো. রাশেদুল হাসান কালের কণ্ঠকে বলেন, শহরের ছনকান্দা এলাকায়  ট্রাকের ধাক্কায় সিএনজির দুজন যাত্রী মারা গেছে। দুর্ঘটনাকবলিত সিএনজি অটোরিকশাটি দুটি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হবে। সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

ময়মনসিংহ,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ