মঙ্গলবার-২৬শে মার্চ, ২০১৯ ইং-১২ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৪২
নাটোরের বাউয়েট ক্যাম্পাসে নবাগত শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ লালমনিরহাটে বাংলাদেশ তরিকত ফেডারেশনের জেলা সমাবেশ অনুষ্ঠিত ঋণখেলাপিদের ঋণমুক্তির আরো একটি সুযোগ দিচ্ছে সরকার মাথাপিছু আয় ১৯০৯ মার্কিন ডলার অর্জন করতে যাচ্ছি’ কাল মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ১ এপ্রিল থেকে ৬ মে পর্যন্ত সব কোচিং সেন্টার বন্ধ থাকবে গোবিন্দগঞ্জে ২৫ মার্চ গণহত্যা দিবস পালিত

জাতীয় বিশ্ববিদ্যালয়ে অবকাঠামো নির্মাণ শিগগিরই শুরু

10 months ago , বিভাগ : শিক্ষা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: জাতীয় বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা-কর্মচারীদের আবাসিক সুযোগ-সুবিধা প্রদানের লক্ষ্যে শিগগিরই অবকাঠামো নির্মাণ কাজ শুরু হবে।

আজ উপাচার্যের সভাকক্ষে বিশ্ববিদ্যালয়ের ৫০ বছর অগ্রবর্তী মাস্টার প্লান অনুযায়ী ১৪ তলা বিশিষ্ট ডরমিটরি ভবন, কর্মকর্তা-কর্মচারীদের আবাসনের জন্য প্রতিটি ১০ তলা বিশিষ্ট দুটি ভবন, ৭ তলা বিশিষ্ট আইসিটি ভবন ও ৬ তলা বিশিষ্ট সিনেট ভবন নির্মাণ বিষয়ে কার্যাদেশ প্রদান সংক্রান্ত এক সভায় এ কথা বলা হয়।

উপাচার্য প্রফেসর ড. হারুন-অর-রশিদ বলেন, স্থাপনাসমূহ নির্মিত হলে দীর্ঘদিনের অবকাঠামোগত শূন্যতার অবসান ঘটবে এবং বিশ্ববিদ্যালয় পরিচালন ও একাডেমিক কার্যক্রমের ক্ষেত্রে আরো গতিশীলতা আসবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিশ্ববিদ্যালয়ের প্রো-উপাচার্য প্রফেসর ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু, প্রফেসর ড. মশিউর রহমান, ডিন, রেজিস্ট্রারসহ বিভাগীয় প্রধানরা উপস্থিত ছিলেন।

চলতি বছরের ৪ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাতীয় বিশ্ববিদ্যালয়ের এক অনুষ্ঠানে ঢাকাসহ রংপুর, বরিশাল ও চট্টগ্রামে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৩টি স্থায়ী আঞ্চলিক কেন্দ্র নির্মাণের লক্ষ্যে এসবের ফলক উন্মোচন করেন।

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ