রবিবার,২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৫৮
ভিয়েতনামের প্রেসিডেন্টের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বরিশালের গৌরনদীতে অস্ত্র ও ইয়াবাসহ এক যুবক কে আটক করেছে র‌্যাব ৮ বড়পুকুরিয়া কয়লা খনি থেকে কয়লা লোপাট কারীদের দ্রুত বিচারের দাবিতে ক্ষতিগ্রস্থ ২০ গ্রাম বাসীর সমাবেশ ঝিনাইগাতীতে ইউএনও রুবেল মাহমুদের প্রশংসনীয় উদ্দ্যোগ পটুয়াখালীতে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী ধর্ষন চেস্টা মামলা।। পার্বতীপুরে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন ৪৫০জন অসহায় রোগিকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্সের ফল প্রকাশ

2 years ago , বিভাগ : শিক্ষা,

nu_38054মুক্তিনিউজ24.কম ডেস্ক: জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৩ সালের মাস্টার্স শেষপর্ব পরীক্ষার ফল প্রকাশ হয়েছে। আজ রবিবার সন্ধ্যায় ৬টায় ফল প্রকাশিত হয়। এ বছর পাশের হার ৯৩ দশমিক ৪৪ বলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক মো. ফয়জুল করিম জানান।

তিনি বলেন, পরীক্ষায় ৩০টি বিষয়ে সারাদেশে ১৩১টি কলেজের এক লাখ ৯৬ হাজার ৫৭২ জন পরীক্ষার্থী অংশ নেন । যাদের মধ্যে এক লাখ ৮৩ হাজার ৬৮০ জন উত্তীর্ণ হয়েছেন।

এদের মধ্যে প্রথম শ্রেণি পেয়েছেন ৩৭ হাজার ৭৫০ জন, দ্বিতীয় শেণি পেয়েছেন এক লাখ ৪২ হাজার ৬৭৮ জন এবং তৃতীয় শ্রেণি পেয়েছেন ৩ হাজার ২৫২ জন বলে জানান তিনি।
ফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.edu.bd  এবং www.nubd.info  থেকে পাওয়া যাবে। তাছাড়া যেকোনো মোবাইল ফোন থেকে ১৬২২২ নম্বরে এসএমএস পাঠিয়েও ফল জানা যাবে বলে জানান ফয়জুল করিম।

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ