বৃহস্পতিবার,১৯শে জানুয়ারি, ২০১৭ ইং,৬ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৫৮
জনবল নিয়োগ দেবে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি পরীমনির মন জুড়ে শুধুই ‘স্বপ্নজাল’ আগামী নির্বাচনে আ.লীগকে পুণরায় মতায় আনতে হবে -রমেশ চন্দ্র সেন ফেনীতে বর্ণাঢ্য আয়োজনে এসএ টিভির ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গাংনীতে কৃষকলীগের কমিটি গঠন সাতক্ষীরায় নানা আয়োজনে এসএ টিভি’র চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে শ্যামনগরে সরকারী প্রাথমিক শিক্ষক সমিতির নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্সের ফল প্রকাশ

nu_38054মুক্তিনিউজ24.কম ডেস্ক: জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৩ সালের মাস্টার্স শেষপর্ব পরীক্ষার ফল প্রকাশ হয়েছে। আজ রবিবার সন্ধ্যায় ৬টায় ফল প্রকাশিত হয়। এ বছর পাশের হার ৯৩ দশমিক ৪৪ বলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক মো. ফয়জুল করিম জানান।

তিনি বলেন, পরীক্ষায় ৩০টি বিষয়ে সারাদেশে ১৩১টি কলেজের এক লাখ ৯৬ হাজার ৫৭২ জন পরীক্ষার্থী অংশ নেন । যাদের মধ্যে এক লাখ ৮৩ হাজার ৬৮০ জন উত্তীর্ণ হয়েছেন।

এদের মধ্যে প্রথম শ্রেণি পেয়েছেন ৩৭ হাজার ৭৫০ জন, দ্বিতীয় শেণি পেয়েছেন এক লাখ ৪২ হাজার ৬৭৮ জন এবং তৃতীয় শ্রেণি পেয়েছেন ৩ হাজার ২৫২ জন বলে জানান তিনি।
ফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.edu.bd  এবং www.nubd.info  থেকে পাওয়া যাবে। তাছাড়া যেকোনো মোবাইল ফোন থেকে ১৬২২২ নম্বরে এসএমএস পাঠিয়েও ফল জানা যাবে বলে জানান ফয়জুল করিম।

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: