রবিবার,২০শে আগস্ট, ২০১৭ ইং,৫ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৪:২৪

ঈদের আগেই চালু হবে পার্বতীপুর-দিনাজপুর রেলপথ বন্যায় ২৭ জেলায় ক্ষতিগ্রস্ত ৫৭ লাখ মানুষ, ৯৩ জনের প্রাণহানি পার্বতীপুরে ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস্ অব বাংলাদেশ ফাউন্ডেশন ” উপজেলা শাখার বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ দিনাজপুরে আসছেন চিরিরবন্দরে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে কলেজ ছাত্র নিহত সিংড়া ও নলডাঙ্গায় বন্যা পরস্থিতি আরো অবনতি নাটোরের সিংড়ায় বন্যার্তদের পাশে শিল্প ও বণিক সমিতি

জাতীয় পার্টির শান্তি সমাবেশ আজ

মুক্তিনিউজ২৪ডেস্ক:     আজ শনিবার রাজধানী ঢাকায় শান্তি সমাবেশ করবে জাতীয় পার্টি। রাজধানীর ঢাকার গুলশানে সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে ঢাকা মহানগর জাতীয় পার্টির উদ্যোগে আজ বেলা ৩ টায় জাতীয় পার্টির কাকরাইল কার্যালয়ের সামনে এই শান্তি সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, সংসদে বিরোধী দলীয় নেত্রী বেগম রওশন এরশাদসহ পার্টির অন্যান্য কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন বলে পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায় জানিয়েছেন। এদিকে বৃহস্পতিবার জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপির সভাপতিত্বে শান্তি সমাবেশ সফল করতে নেতা কর্মীদের নিয়ে একটি প্রস্তুতি সভা করেছে।
সভায় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি শান্তি সমাবেশ সফল করার জন্য সকলের প্রতি আহবান জানিয়ে বলেন, একটি কুচক্রীমহল আমাদের দেশের অগ্রযাত্রাকে ব্যাহত করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে। সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করে বহির্বিশ্বে আমাদের ভাবমূর্তি ক্ষুণœ করতে চাচ্ছে। বর্তমান সরকার ও দেশের জনগণ তা হতে দিবে না। সরকার এই সকল সন্ত্রাসীদের নির্মূল করার জন্য যথেষ্ট ভূমিকা পালন করছে।
রুহুল আমিন হাওলাদার বলেন, কোনো দেশ প্রেমিক রাজনৈতিক দল এই ন্যাক্কারজনক সস্ত্রাসী হামলা সমর্থন করতে পারে না। তাই আসুন আমরা দল-মত নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে এই কুচক্রী সন্ত্রাসীদের বিরুদ্ধে রুখে দাঁড়াই ও শত্রুদের হাত থেকে দেশকে রক্ষার স্বার্থে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করি।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ