সোমবার,১৮ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৬ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:০৯
ছাতকে ইউপি উপ-নির্বাচনে নৌকার প্রচারপত্র বিতরণ প্রেমিককে বটি দিয়ে কুপিয়ে হত্যা করে সবিতা ছাতকের জাউয়ায় র‌্যাবের হাতে দু’মাদক বিক্রেতা আটক পান চাষে লাভবান পলাশবাড়ীরর কৃষক আমিরাতের সঙ্গে চারটি সমঝোতা স্মারক সই, বড় বিনিয়োগ আশা “জলঢাকায় পুনরায় ভাইস চেয়ারম্যানের জন্য গনসংযোগে রিভা আমজাদ” ডোমারে উপজেলা নির্বাচনে মুক্তিযোদ্ধা নুরননবীর পক্ষে গণসংযোগে সাবেক এমপি ড. হামিদা বানু শোভা।

জাতীয় পার্টির নতুন মহাসচিব মশিউর রহমান রাঙ্গা

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: এ বি এম রুহুল আমিন হাওলাদারকে অপসারণ করে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গাকে জাতীয় পার্টির (জাপা) মহাসচিবের দায়িত্ব দেওয়া হয়েছে।

জাতীয় পার্টির পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মশিউর রহমান রাঙ্গাকে জাতীয় পার্টির মহাসচিব হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। পার্টির প্রেসিডিয়াম সদস্যের পাশাপাশি তিনি এই অতিরিক্ত দায়িত্ব পালন করবেন।

বিজ্ঞপ্তিতে আরো বলা, জাতীয় পার্টির গঠনতন্ত্রের ২০/১/ক ধারা মোতাবেক এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যা অবিলম্বে কার্যকর হবে।

এ বিষয়টি নিশ্চিত করে আজ মঙ্গলবার সকালে রাঙ্গা গণমাধ্যমকে বলেন, মহাসচিব পরিবর্তনের কোনো কারণ নেই। পার্টির শৃঙ্খলা ফেরানোর জন্য চেয়ারম্যান এ সিদ্ধান্ত নিয়েছেন। রুহুল আমিন হাওলাদার প্রেসিডিয়াম সদস্য ছিলেন, থাকবেন।সূত্র:কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

জাতীয় সংসদ নির্বাচন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ