সোমবার,১৯শে নভেম্বর, ২০১৮ ইং,৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:২৭
কলাপাড়ায় সমাপনী পরীক্ষায় অনপুস্থিত ২৩৩ মির্জাপুরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা মধ্যপাড়া খনিতে পাথর উৎপাদনে পূর্বের রেকর্ড অতিক্রম ‘নির্বাচন হলেও ১ জানুয়ারি নতুন বই পাবে শিক্ষার্থীরা’ ১শ’৬ কোটি টাকা রাজস্ব আদায় করে চাঁদপুর পাসপোর্ট অফিসের রেকর্ড জাবিতে তীব্র বাস সংকটে চরম ভোগান্তিতে শিক্ষার্থীরা প্রাথমিক ও ইবেতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু

জাতীয় ক্রিকেট লিগের শিরোপা রাজশাহীর

2 weeks ago , বিভাগ : খেলাধুলা,
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বরিশালকে হারিয়ে প্রথম শ্রেণির প্রতিযোগিতা জাতীয় ক্রিকেট লিগে শিরোপা জিতেছে রাজশাহী। ২০১১-১২ মৌসুমের পর এটি তাদের ষষ্ঠ শিরোপা। জাতীয় লিগে সবচেয়ে বেশি শিরোপা জয়ে খুলনার সঙ্গে ব্র্যাকেটবন্দী এখন রাজশাহী।

শিরোপার রাস্তাটা পরিষ্কার করেই রেখেছিল রাজশাহী। আজ কেবল আনুষ্ঠানিকতাই সারল তারা। জাতীয় ক্রিকেট লিগের শিরোপা জিতেছে তারা।
২০১১-১২ মৌসুমের পর এবার শিরোপা জিতল রাজশাহী। এটি তাদের ষষ্ঠ শিরোপা। দেশের সবচেয়ে পুরোনো প্রথম শ্রেণির এই প্রতিযোগিতায় সবচেয়ে বেশি শিরোপা জয়ে তারা পাশে বসল খুলনার।

শেষ ম্যাচে বরিশালকে হারিয়েছে রাজশাহী। গতকাল বুধবার রাজশাহীকে জয়ের জন্য ২৮৪ রানের লক্ষ্য দিয়েছিল বরিশাল। শিরোপার সুবাসটা কালই পেয়ে গিয়েছিল। ২ উইকেটে ১৮২ রান নিয়ে আজ চতুর্থ দিনের খেলা শুরু করে তারা। জুনায়েদ সিদ্দিকের সেঞ্চুরি আর জহুরুল ইসলামের ফিফটিতে প্রয়োজনীয় ১০২ রান তুলে ফেলতে খুব বেশি সময় নেয়নি রাজশাহী।

কালই জুনায়েদ ৬৫ রানে অপরাজিত ছিলেন। আজ তিনি দলকে জিতিয়ে অপরাজিত থেকেই মাঠ ছেড়েছেন। ১৬৪ বলে, ১৩টি চারে তিনি অপরাজিত ছিলেন ১২০ রান করে। জহুরুল করেন ৬৪।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ