শুক্রবার,২২শে জুন, ২০১৮ ইং,৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৫২
জাতীয় ফলদ বৃক্ষ রোপণ পক্ষ ও ফল প্রদর্শনী শুরু হচ্ছে কাল সরকার সিনেমা হল ডিজিটালাইজ করার প্রকল্প গ্রহণ করেছে পরিবেশ ও বন মন্ত্রণালয়ের নাম পরিবর্তন একনেক সভায় ১৫টি প্রকল্পের অনুমোদন কলকাতার গণমাধ্যমে নেই শাকিব সৈয়দপুরে আইকন কোচিং সেন্টারের পরিচালক মিলনের ইন্তেকাল নাটোরে স্ত্রী হত্যার দায়ে স্বামীসহ দুজনের মৃত্যুদন্ড

জাতিসংঘের দুটি পুরস্কার গ্রহণ প্রধানমন্ত্রীর

2 years ago , বিভাগ : জাতীয়,
pm-_34809মুক্তিনিউজ24.কম ডেস্ক: লিঙ্গ সমতা ও নারীর ক্ষমতায়নে বিশেষ অবদানের জন্য বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে দুটি পুরস্কার তুলে দিয়েছে জাতিসংঘ।
নিউইয়র্কে জাতিসংঘ সদর দফতরের ইউএন প্লাজায় বাংলাদেশ সময় বৃহস্পতিবার ভোরে প্রধানমন্ত্রীকে ‘প্লানেট ৫০-৫০ চ্যাম্পিয়ন’ ও ‘এজেন্ট অব চেঞ্জ অ্যাওয়ার্ড’ তুলে দেয়া হয়।
প্রধানমন্ত্রীকে জাতিসংঘ উইমেন ‘প্লানেট ৫০-৫০ চ্যাম্পিয়ন’ এবং গ্লোবাল পার্টনারশিপ ফোরাম ‘এজেন্ট অব চেঞ্জ অ্যাওয়ার্ড’ দেয়।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে মাল্টার প্রেসিডেন্ট মেরি রুইস কোলেরিও পার্সা এবং জাতিসংঘ মহাসচিব বান কি মুনের স্ত্রী ও ফার্স্ট লেডি বান সুন তায়েক ‘প্লানেট ৫০-৫০ চ্যাম্পিয়ন’ পুরস্কার পান।
পুরস্কার বিতরণীর উদ্বোধনী অনুষ্ঠানে জাতিসংঘ উইমেনের উপনির্বাহী পরিচালক লক্ষ্মী পুরি ভাষণ দেন এবং সম্মাননাপত্র পড়ে শোনান। আর জাতিসংঘ উইমেনের নির্বাহী পরিচালক পামজিলে ম্লামবো-নাকুকা এবং গ্লোবাল পার্টনারশিপ ফোরামের প্রেসিডেন্ট এবং প্রধান নির্বাহী আমির দোসাল সমাপনী বক্তব্য দেন। জাতিসংঘের দুটি পুরস্কার গ্রহণ প্রধানমন্ত্রীর
আপনার মতামত লিখুন

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ