বৃহস্পতিবার,১৪ই ডিসেম্বর, ২০১৭ ইং,৩০শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৩৮
অবকাঠামো ও জ্বালানি খাতে ফরাসি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর পার্বতীপুরে শিক্ষক সমিতির ত্রিবার্ষিক কাউন্সিল সম্পন্ন সৈয়দপুরে স্কুল মাঠে পাথড় ও পিচ গলানো হচ্ছে পার্বতীপুরে মধ্যপাড়া পাথর খনির ৪৫ শ্রমিক পুরস্কৃত এবার হাইকোর্টে ক্ষমা চাইলেন লক্ষ্মীপুরের সেই এডিসি মগবাজারে গ্যাসের আগুনে দগ্ধ ৩ সেলুনকর্মী তাঁরা এলেন ‘ম্যাজিস্ট্রেট’ হয়ে, গেলেন আসামি হয়ে

জন্মবার দিয়ে যাচাই করে নিন আপনার ব্যক্তিত্ব ও ভাগ্য

2_20999

মুক্তিনিউজ২৪.কম ডেক্স: জ্যোতিষশাস্ত্র মনে করে, সপ্তাহের কোন বারে মানুষের জন্ম তার উপর অনেকখানি নির্ভর করে তার ব্যক্তিত্ব ও ভবিষ্যৎ। জেনে নিন আপনার জন্মবার আপনার সম্পর্কে কোন কথা বলে—

রবিবার: আপনার যদি রবিবারে জন্ম হয়ে থাকে, তবে আপনি অত্যন্ত বর্ণময় চরিত্রসম্পন্ন মানুষ। তবে অল্পেই অধৈর্য হয়ে পড়া ও কোনও কাজ অসম্পূর্ণ অবস্থায় রেখে দেওয়ার প্রবণতা আপনার মধ্যে মাঝে মাঝে মাথা চাড়া দিয়ে ওঠে। আপনি সংবেদনশীল, এবং অন্যদের কথাকে অতিরিক্ত গুরুত্ব দেওয়া আপনার স্বভাব। তবে জীবন সম্পর্কে আপনি অত্যন্ত আশাবাদী।

সোমবার: যদি সোমবারে আপনার জন্ম হয়ে থাকে, তবে আপনি পরিবারমনস্ক স্বভাবের। আপনি সৃজনশীল চিন্তাভাবনার অধিকারী, তবে সেইসব চিন্তা বাইরে প্রকাশ করতে আপনি কুণ্ঠা বোধ করেন। আপনি নেতৃত্ব দিতে ভালবাসেন এবং এই কাজে আপনার বিশেষ দক্ষতাও রয়েছে।

মঙ্গলবার: মঙ্গলবার আপনার জন্মবার হলে বিরূপ সমালোচনা আপনার কাছে অত্যন্ত পীড়াদায়ক বলে মনে হয়। কিন্তু আপনার মধ্যে এমনই এক দুর্বার চালিকাশক্তি এবং আত্মবিশ্বাস রয়েছে যে, আপনি লক্ষ্যে পৌঁছে তবেই ক্ষান্ত হন। আপনি সৎ, ন্যায় ও অন্যায়ের পার্থক্য আপনি খুব ভাল বোঝেন, এবং পেশাগত ক্ষেত্রে আপনি অত্যন্ত সফল।

বুধবার: আপনার জন্ম কি বুধবারে? তাহলে আপনি আপনার কাজকে খুবই ভালবাসেন, পাশাপাশি ভালবাসেন আপনার সহকর্মীদেরও। অত্যন্ত অল্প সময়ে আপনি নতুন কোনও বিষয় শিখে নিতে পারেন, এবং এই গুণ পেশাগত ক্ষেত্রে আপনার সাফল্যের চাবিকাঠি হয়ে দাঁড়ায়। কোনও বিষয়ে অকারণে উদ্বেগ করা আপনার স্বভাব নয়।

বৃহস্পতিবার: আপনার জন্ম যদি বৃহস্পতিবারে হয়ে থাকে তবে আপনি অত্যন্ত প্রশংসনীয় কিছু চারিত্রিক বৈশিষ্ট্যের অধিকারী। আপনার মধ্যে নেতৃত্বদানের সহজাত ক্ষমতা রয়েছে। নিজের লক্ষ্যে পৌঁছনোর জন্য অত্যন্ত পরিশ্রম করতে পারেন আপনি। আপনি আশাবাদী এবং জীবনে নিত্যনতুন রোমাঞ্চে মেতে ওঠা আপনার স্বভাব। আপনি মানুষকে তার প্রাপ্য সম্মান দিতে ভালবাসেন।

শুক্রবার: আপনার জন্ম যদি শুক্রবারে হয়ে থাকে, তাহলে আপনি খুবই সৃষ্টিশীল প্রকৃতির মানুষ। আপনি অত্যন্ত উদার প্রকৃতির এবং ধর্মকর্মে উৎসাহী। আপনার বাস্তববোধ প্রবল। তবে কোনও ব্যর্থতার হতাশা আপনি চট করে কাটিয়ে উঠতে পারেন না।

শনিবার: শনিবারে আপনার জন্ম হয়ে থাকলে আপনি অত্যন্ত আত্মবিশ্বাসী, কিন্তু কখনও কখনও আপনার এই আত্মবিশ্বাসের কারণেই বন্ধুরা আপনাকে অহংকারী ভেবে ভুল করতে পারেন। আপনি নিষ্ঠাবান ও বিশ্বাসী। তবে আপনার পরামর্শ অনেক সময়ে বন্ধুদের পক্ষে বিপজ্জনক বলে প্রতিপন্ন হতে পারে।

আপনার মতামত লিখুন

লাইফস্টাইল বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ