শুক্রবার,২২শে জুন, ২০১৮ ইং,৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:২০
সিরাজগঞ্জে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২ ‘আগামীতে ইউপি চেয়ারম্যানদেরও বর্ধিত সভায় ডাকা হবে’ বড়পুকুরিয়া কয়লা উত্তোলন বন্ধ জাতীয় ফলদ বৃক্ষ রোপণ পক্ষ ও ফল প্রদর্শনী শুরু হচ্ছে কাল সরকার সিনেমা হল ডিজিটালাইজ করার প্রকল্প গ্রহণ করেছে পরিবেশ ও বন মন্ত্রণালয়ের নাম পরিবর্তন একনেক সভায় ১৫টি প্রকল্পের অনুমোদন

জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোতে ভাষা প্রশিক্ষক নিয়োগ

ঢাকা, ১১ জানুয়ারি : জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো বিএমইটি খণ্ডকালীন ভাষা প্রশিক্ষক হিসেবে ৭৯ জনকে নিয়োগ দেওয়ার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

প্রধান প্রশিক্ষক হিসেবে আরবী ভাষার জন্য ১১ জন, ইংরেজি ১১ জন, জাপানিজ ৮ জন, কোরিয়ান ৮ জন এবং চায়নিজ (ম্যান্ডারিন) ভাষার জন্য ১ জনকে নেওয়া হবে। সহকারী প্রশিক্ষক হিসেবে আরবী ভাষার জন্য ১১ জন, ইংরেজি ১১ জন, জাপানিজ ৮ জন, কোরিয়ান ৮ জন, চায়নিজ (ম্যান্ডারিন) ভাষার জন্য ১ জন এবং অফিস সহায়ক হিসেবে ১ জন নিয়োগ পাবেন।

প্রধান প্রশিক্ষক হতে চাইলে আরবী ও ইংরেজি ভাষার জন্য সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর, অন্যদের যেকোনো বিষয়ে স্নাতকোত্তর এবং ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সহকারী প্রশিক্ষক পদের জন্য স্নাতক ডিগ্রি এবং ৩ বছরের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। এইচএসসি পাস এবং কম্পিউটার চালনায় দক্ষতা থাকলে অফিস সহায়ক পদে আবেদন করা যাবে।

অস্থায়ী ভিত্তিতে খণ্ডকালীন ভাষা প্রশিক্ষক হিসেবে কাজ করতে আগ্রহীদের বিএমইটির ওয়েবসাইট থেকে আবেদন ফরম ডাউনলোড করে পূরণ করতে হবে এবং পূরণকৃত ফরম স্ক্যান করে পাঠাতে হবে bmettrs@gmail.com ঠিকানায়।

আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ : ২০ জানুয়ারি ২০১৮

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ