শনিবার,২৫শে নভেম্বর, ২০১৭ ইং,১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:২৭
বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে সুপারভাইজার নিহত বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক কালুখালি থানা-মাহেন্দ্রপুর ফাড়িঁ ও ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন জলঢাকায় যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ও আলোচনা সভা অনুষ্টিত পার্বতীপুরে আমনের বাম্পার ফলন ॥ কৃষকের মুখে হাসি

জনগণের ভোট নিয়ে তামাশা করতে দেওয়া হবে না : শরীফুল আলম

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  নির্বাচনের নামে জনগণের ভোট নিয়ে আওয়ামী লীগকে তামাশা করতে দেওয়া হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মো. শরীফুল আলম সিআইপি।

মঙ্গলবার সন্ধ্যায় কিশোরগঞ্জের ভৈরবে শরীফুল আলমের ডাকবাংলো চত্বরে বিএনপি আয়োজিত জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে মো. শরীফুল আলম বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশ নেবে। বিএনপি যে কারণে ২০১৪ সালের নির্বাচন বয়কট করেছি, সেই নির্বাচনকালীন সহায়ক সরকারের দাবি আদায় করেই নির্বাচনে যাবে। ‘যেখানে বাঁধা, সেখানেই প্রতিরোধ’  নীতিতে গণতন্ত্র হরণকারী, গুম, খুন, নির্যাতন, হামলা-মামলার এই জনবিচ্ছিন্ন সরকারকে হটাতে হবে।

শরীফুল আলম বলেন, ‘বর্তমান সরকারের পায়ের নিচে মাটি নেই। জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে বিনা ভোটে পাস করা এমপিরা। একটু শক্ত প্রতিরোধ করলে, ওরা পালানোর পথ পাবে না।’ আর এই গণপ্রতিরোধের জন্য চাই বিএনপিসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের ঐক্য। জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের চেতনাকে ধারণ করে ইস্পাতসম ঐক্য গড়ে তুলতে তিনি নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

এ সময় মো. শরীফুল আলম আওয়ামী লীগের দলীয় স্থানীয় সংসদ সদস্যকে উদ্দেশ করে বলেন, ‘আপনি আজ জনবিচ্ছিন্ন একজন নেতা। আপনি সংসদে যান না। জনগণের কাছে আসেন না। সব সময় কিছু নেতা-কর্মী দ্বারা আপনি আবদ্ধ থাকেন বলেই আপনার জনপ্রিয়তা আজ শূন্যের কোঠায়। আর তাই আপনি আপনার প্রতিপক্ষকে রাজনৈতিক কর্মসূচি পালনে বাধা দিচ্ছেন। যেটা গণতন্ত্র চর্চায় শোভন পদ্ধতি নয়।’

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভৈরব উপজেলা বিএনপির সভাপতি মো. রফিকুল ইসলাম। সঞ্চালনায় ছিলেন পৌর বিএনপির সাধারণ সম্পাদক ভিপি মজিবুর রহমান।

আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. আরিফুল ইসলাম, পৌর বিএনপির সভাপতি হাজি মো. শাহীন, উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক মোস্তফা কামাল, মাসুম বিল্লাহ, সাংগঠনিক সম্পাদক মো. সাইফুল হক ভিপি।

আলোচনা সভায় বক্তব্য দেন পৌর বিএনপির সহ-সভাপতি মো. আক্তারুজ্জামান, সাংগঠনিক সম্পাদক জাকারিয়া ফারুক, উপজেলা যুবদলের সভাপতি মো. দেলোয়ার হোসেন সুজন, সিনিয়র সহ-সভাপতি আরিফুল হক সুজন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আল মামুন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নিয়াজ মুর্শেদ আঙ্গুর, সাধারণ সম্পাদক সানাউল হক সিরাজ, পৌর যুবদলের সভাপতি হানিফ মাহমুদ, পৌর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক কাউসার, উপজেলা জাসাসের সভাপতি আরমান হোসেন চঞ্চল, উপজেলা ছাত্রদলের সভাপতি জুবায়ের আল মাহমুদ আফজাল, সাধারণ সম্পাদক শাহেদুল হক ইমন, পৌর ছাত্রদলের সভাপতি মাসুদ মোল্লা, সিনিয়র সহ-সভাপতি রাজন আহমেদ, সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম সবুজ, হাজী আসমত কলেজ ছাত্রদলের সভাপতি জাহিদুল ইসলাম জনি, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের সভাপতি আলহাজ সজীব আহমেদ প্রমুখ।

সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

রাজনীতি,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ