বুধবার,২৫শে এপ্রিল, ২০১৮ ইং,১২ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪১
ইন্দোনেশিয়ায় তেলকূপে অগ্নিকাণ্ড, ১০ জনের মৃত্যু টরেন্টোতে পথচারীদের ওপর গাড়ি তুলে দেয়ার ঘটনায় নিহত ১০ কেসিসি নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের প্রতীক বরাদ্দ কালীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৫ নওগাঁয় পিকআপভ্যান ও গাঁজাসহ আটক ৩ ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২০ দেশের অর্থনৈতিক উন্নয়নে চট্টগ্রাম বন্দর অবদান রাখছে : প্রধানমন্ত্রী

জঙ্গি মুরাদের লাশ ঢাকা মেডিকেল মর্গে

মুক্তিনিউজ24.কম ডেক্স: মিরপুরে রূপনগরে পুলিশের অভিযানে নিহত মুরাদ ওরফে জাহাঙ্গীরের লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে। আজ শনিবার সকালে তার লাশের ময়নাতদন্ত করা হবে।
রূপনগর থানার উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলম বলেন, শুক্রবার দিবাগত রাতে মুরাদের লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।
এদিকে ঢাকা মেডিকেল কলেজ মর্গ সূত্রে জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে মুরাদের লাশ পুলিশের কাছ থেকে গ্রহণ করে মর্গে রাখা হয়েছে।
ঢাকা মহানগর পুলিশের গণমাধ্যম শাখার অতিরিক্ত উপ-কমিশনার মো. ইউসুফ আলী জানান, মেজর মুরাদ জেএমবির অন্যতম প্রধান প্রশিক্ষক ছিলেন। এ ছাড়া গুলশান ও শোলাকিয়া হামলাকারীদেরও প্রশিক্ষক ছিলেন তিনি।
মো. ইউসুফ আলী আরো জানান, অভিযানে পুলিশের তিন কর্মকর্তা আহত হয়েছেন। তারা হলেন- রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহীদ আলম, পরিদর্শক (তদন্ত) শাহীন ফকির ও উপপরিদর্শক (এসআই) মমিনুল ইসলাম।  চিকিৎসার জন্য তাদের প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতালে পাঠানো হয়।
ডিএমপির কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট সূত্রে জানা যায়, ৩৩ নম্বর হাউজিংয়ের ৩৪ নম্বর বাড়ির ষষ্ঠ তলায় জঙ্গি আস্তানা সন্দেহে রাত ৯টার দিকে পুলিশ অভিযানে যায়। ওই সময় বাসায় অবস্থানরত ‘জঙ্গিরা’ পুলিশের ওপর হামলা চালায়। আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি চালালে এক ‘জঙ্গি’ নিহত হয়। এবিনিউজ
আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ