শুক্রবার,১৪ই ডিসেম্বর, ২০১৮ ইং,৩০শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১১:২৪
হাবিবুলকে ছাড়িয়ে নেতৃত্ব দেয়ার রেকর্ড মাশরাফির সেনাবাহিনী মাঠে নামবে ২৪ ডিসেম্বর পার্বতীপুর মুক্ত দিবস ১৫ ডিসেম্বর পার্বতীপুরে আলহাজ্ব আমিনুল ইসলাম বৃত্তি প্রকল্পের বাছাই পরীক্ষা অনুষ্ঠিত জয়পুরহাট হানাদার মুক্ত দিবস আজ আজ শহীদ বুদ্ধিজীবী দিবস বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:   জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়েছে। দিবসের শুরুতে স্থানীয় শহীদ মিনার গুলোতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করা হয়। গতকাল বুধবার জগন্নাথপুর উপজেলা প্রশাসন এবং উপজেলা আ.লীগের উদ্যোগে পৃথকভাবে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহর সভাপতিত্বে উপজেলা প্রশাসন কতৃক আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান।

উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে উপজেলা আ.লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আকমল হোসেন সভাপতিতে যুগ্ম-সম্পাদক সুজিত কুমার রায়ের পরিচালনায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ।

এতে বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগ নেতা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাফরোজ ইসলাম মুন্না প্রমূখ।

এ দিকে প্রয়াত জাতীয় নেতা আলহাজ্ব আব্দুস সামাদ আজাদ তনয় আজিজুস সামাদ ডন সমর্থিত নেতা কর্মীরা পৃথক ভাবে জগন্নাথপুর উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের ব্যানারে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে স্থানীয় শহীদ মিনারে পুষ্প স্তপক অর্পন ও র‌্যালী শেষে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য সৈয়দ ছাবির মিয়ার সভাপতিত্বে ও পৌর সেচ্ছাসেবক লীগ সভাপতি ছালিক আহমদ পীরের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা কলকলিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবদুল হাশিম, পাটলী ইউপি সাবেক চেয়ারম্যান মোঃ আংগুর মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সূত্রধর বীরেন্দ্র প্রমূখ। সূত্র: এবিনিউজ

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ