মঙ্গলবার,১৭ই জানুয়ারি, ২০১৭ ইং,৪ঠা মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৫১
পার্বতীপুরে রেল ইঞ্জিন থেকে তেল পাচার॥ দুই চালক বরখাস্ত ধোলাইখালে ট্রাকের ধাক্কায় চাচা-ভাতিজা নিহত সিরিয়ায় নিজ নৌ এবং বিমান ঘাঁটিগুলোর উন্নয়ন করবে রাশিয়া সাত খুনের মামলার রায় ন্যায় বিচারের প্রমাণ : ওবায়দুল কাদের সাথীর লাকি সেভেন শিক্ষা প্রতিষ্ঠানে নিয়মিত খেলাধুলার চর্চা বাড়াতে হবে: শিক্ষামন্ত্রী ঠাকুরগাঁওয়ে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন

ছেলের হাতে বাবা খুন

fileমুক্তিনিউজ24.কম ডেস্ক: এবার ছেলের হাতে খুন হয়েছে বাবা। যে ছেলে-মেয়ের জন্য বাবা সবসময় তার নিজের জীবন শেষ করে দেয়। সেই ছেলের হাতেই যদি খুন হয় বাবা! হ্যা এমনটাই ঘটেছে জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় মাদকাসক্ত ছেলের বাঁশের আঘাতে বাবার মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। আজ রবিবার সকালে উপজেলার ভাটারা ইউনিয়নের চন্দনপুর গ্রামে এই ঘটনা ঘটে।
সম্প্রতি দেশে নিকটজনের হাতে খুন হওয়ার বেশ কয়েকটি ঘটনা ঘটেছে। এসব ঘটনা উদ্বেগের জন্ম দিয়েছে। সরিষাবাড়ীতে নিহত ব্যক্তির নাম মমতাজ মণ্ডল (৬০)। তাঁর সন্দেহভাজন খুনি ছেলের নাম ওমর আলী (২০)।
মমতাজ মণ্ডলের মেয়ে লায়লা বেগমের ভাষ্য, তাঁর ভাই ওমর আলী মাদকাসক্ত। ওমর আজ সকালে বাবা মমতাজের কাছে টাকা দাবি করেন। বাবা টাকা দিতে অস্বীকৃতি জানান। একপর্যায়ে ওমর ক্ষুব্ধ হয়ে বাবার মাথায় বাঁশ দিয়ে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই মমতাজের মৃত্যু হয়।
সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম খান বলেন, মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন হয়েছেন বলে জানা গেছে। বাবার লাশ উদ্ধার করে থানায় আনা হচ্ছে। এ ঘটনায় মামলা হবে। সূত্র-এবিনিউজ

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: