সোমবার,২৩শে অক্টোবর, ২০১৭ ইং,৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:০৫

‘সিক্রেট সুপারস্টারের’ দ্বিতীয় দিনের আয় কত? চুরিকৃত অর্থ উদ্ধার প্রক্রিয়া চলমান রয়েছে: বাংলাদেশ ব্যাংক ঘুরে দাঁড়াবে বাংলাদেশ : ডি কক মার্সেইয়ের সঙ্গে পিএসজির ড্র দাদির জন্মদিনে কংগ্রেসের হাল ধরবেন রাহুল গান্ধী! কাতারের সঙ্গে সরাসরি আলাপ চায় না সৌদি : টিলারসন নবজাতকদের অন অ্যারাইভাল ভিসা দিচ্ছে সৌদি আরব

ছেলের হাতে বাবা খুন

fileমুক্তিনিউজ24.কম ডেস্ক: এবার ছেলের হাতে খুন হয়েছে বাবা। যে ছেলে-মেয়ের জন্য বাবা সবসময় তার নিজের জীবন শেষ করে দেয়। সেই ছেলের হাতেই যদি খুন হয় বাবা! হ্যা এমনটাই ঘটেছে জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় মাদকাসক্ত ছেলের বাঁশের আঘাতে বাবার মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। আজ রবিবার সকালে উপজেলার ভাটারা ইউনিয়নের চন্দনপুর গ্রামে এই ঘটনা ঘটে।
সম্প্রতি দেশে নিকটজনের হাতে খুন হওয়ার বেশ কয়েকটি ঘটনা ঘটেছে। এসব ঘটনা উদ্বেগের জন্ম দিয়েছে। সরিষাবাড়ীতে নিহত ব্যক্তির নাম মমতাজ মণ্ডল (৬০)। তাঁর সন্দেহভাজন খুনি ছেলের নাম ওমর আলী (২০)।
মমতাজ মণ্ডলের মেয়ে লায়লা বেগমের ভাষ্য, তাঁর ভাই ওমর আলী মাদকাসক্ত। ওমর আজ সকালে বাবা মমতাজের কাছে টাকা দাবি করেন। বাবা টাকা দিতে অস্বীকৃতি জানান। একপর্যায়ে ওমর ক্ষুব্ধ হয়ে বাবার মাথায় বাঁশ দিয়ে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই মমতাজের মৃত্যু হয়।
সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম খান বলেন, মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন হয়েছেন বলে জানা গেছে। বাবার লাশ উদ্ধার করে থানায় আনা হচ্ছে। এ ঘটনায় মামলা হবে। সূত্র-এবিনিউজ

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ