সোমবার,২১শে মে, ২০১৮ ইং,৭ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:২৪
জাতীয় সংসদের জন্য ৩৩২ কোটি ৫৩ লাখ টাকার প্রাক্কলিত বাজেট অনুমোদন এমপি শওকত চৌধুরীর যত উন্নয়ন কার্যক্রম নতুনদের নিয়োগ দেবে ল্যাবএইড ফার্মা ছয়টি পদে শিক্ষক নিয়োগ দেবে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় চাকরির সুযোগ কেয়ার বাংলাদেশে ঢাবি ছাত্রীকে হয়রানি, বাস আটকে প্রতিবাদ কেন দিনের বেলা রোজা রাখতে হয়?

ছাত্রলীগের জাতীয় সম্মেলন আজ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আন্দোলন আর সংগ্রামের সূতিকাগার ও দেশের বৃহত্তম প্রাচীন ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ২৯ তম জাতীয় সম্মেলন আজ শুক্রবার।

রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আজ বিকেল তিনটায় দুই দিনব্যাপী ছাত্রলীগের এ সম্মেলন উদ্ধোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ছাত্রলীগের সম্মেলনকে সফল করতে ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। সম্মেলন স্থলকে নান্দনিকভাবে সাজানো হয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগের সাংগঠনিক নেত্রী। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগের নেতৃত্ব নির্বাচনে প্রয়োজনীয় নির্দেশনা দেবেন।

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অজয় কর খোকন বলেন, বাংলাদেশ ছাত্রলীগের নেতৃত্ব নির্ধারণে তিনটি বিষয় গুরুত্ব দেওয়া দরকার। বিষয়গুলো হলো নিয়মিত ছাত্র, পারিবারিক রাজনৈতিক পরিচয় ও নৈতিক স্খলন।

তিনি বলেন, এ তিনটি বিষয়কে বিবেচনায় রেখে নেতৃত্ব নির্ধারণ করলে ছাত্রলীগে অনুপ্রবেশের কোনো সুযোগ থাকবে না।

আপনার মতামত লিখুন

রাজনীতি,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ