সোমবার,১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং,৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪৭
চাকরি দেবে ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল নিয়োগ দেবে অক্সফাম, বেতন ৫৬,০০০ টাকা চাকরির সুযোগ জেনারেল ফার্মাসিউটিক্যালসে নিয়োগ দেবে পলমাল গ্রুপ, বেতন ১৬ হাজার টাকা নতুনদের নিয়োগ দেবে আইডিএলসি ফাইন্যান্স, বেতন ৬৫,০০০ টাকা সিয়ামের স্ত্রী কে এই অবন্তী? যে কারণে র‌্যাপ সঙ্গীতের ওপর ক্ষেপেছেন পুতিন

ছাতকে কৃষকের সবজি বাগান ধ্বংশ করে দিয়েছে দুর্বৃত্তরা

ছাতক প্রতিনিধিঃ
ছাতকে শত্রুতা বশত ক্ষতি সাধনের উদ্দেশ্যে কৃষকের ১ একর ৫ শতক জমিতে রোপন করা সবজি বাগান ধ্বংস করা হয়েছে। রাতের আধারে দুর্বৃত্তরা সবজি বাগানে রোপনকৃত ফলধরা বাঁধা কপি ও টমেটোর গাছ কেটে ও উপড়ে ফেলে দেয়। বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের দেবেরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। দেবেরগাঁও গ্রামের চার কৃষক মিলে এ সবজী বাগানটি করেছিল। এ ব্যাপারে জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রে শুক্রবার লিখিত অভিযোগ দেয়া হলে তদন্ত কেন্দ্রের এএসআই আব্দুল মান্নান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
কৃষক ইসকন্দর আলী, আরশ আলী, শরীয়ত আলী ও গোলাপ শাহ জানান, বাগানে ব্যবসায়ীকভাবে বাঁধা কপি ও টমেটোর চাষাবাদ করেছিলেন তারা। সময়মত সঠিক পরিচর্যা করায় বাগানে আশানুরূপ ফলনও হয়েছিল। কিন্তু শত্রুতার কারনে রাতের আধারে বিশাল বাগানের সব গাছ কেটে ও উপড়ে বাগান ধ্বংস করা হয়েছে। এতে তাদের ৮ থেকে ১০ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ