সোমবার,১৮ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৬ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:১০
ছাতকে ইউপি উপ-নির্বাচনে নৌকার প্রচারপত্র বিতরণ প্রেমিককে বটি দিয়ে কুপিয়ে হত্যা করে সবিতা ছাতকের জাউয়ায় র‌্যাবের হাতে দু’মাদক বিক্রেতা আটক পান চাষে লাভবান পলাশবাড়ীরর কৃষক আমিরাতের সঙ্গে চারটি সমঝোতা স্মারক সই, বড় বিনিয়োগ আশা “জলঢাকায় পুনরায় ভাইস চেয়ারম্যানের জন্য গনসংযোগে রিভা আমজাদ” ডোমারে উপজেলা নির্বাচনে মুক্তিযোদ্ধা নুরননবীর পক্ষে গণসংযোগে সাবেক এমপি ড. হামিদা বানু শোভা।

ছাতকে কৃষকের সবজি বাগান ধ্বংশ করে দিয়েছে দুর্বৃত্তরা

ছাতক প্রতিনিধিঃ
ছাতকে শত্রুতা বশত ক্ষতি সাধনের উদ্দেশ্যে কৃষকের ১ একর ৫ শতক জমিতে রোপন করা সবজি বাগান ধ্বংস করা হয়েছে। রাতের আধারে দুর্বৃত্তরা সবজি বাগানে রোপনকৃত ফলধরা বাঁধা কপি ও টমেটোর গাছ কেটে ও উপড়ে ফেলে দেয়। বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের দেবেরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। দেবেরগাঁও গ্রামের চার কৃষক মিলে এ সবজী বাগানটি করেছিল। এ ব্যাপারে জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রে শুক্রবার লিখিত অভিযোগ দেয়া হলে তদন্ত কেন্দ্রের এএসআই আব্দুল মান্নান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
কৃষক ইসকন্দর আলী, আরশ আলী, শরীয়ত আলী ও গোলাপ শাহ জানান, বাগানে ব্যবসায়ীকভাবে বাঁধা কপি ও টমেটোর চাষাবাদ করেছিলেন তারা। সময়মত সঠিক পরিচর্যা করায় বাগানে আশানুরূপ ফলনও হয়েছিল। কিন্তু শত্রুতার কারনে রাতের আধারে বিশাল বাগানের সব গাছ কেটে ও উপড়ে বাগান ধ্বংস করা হয়েছে। এতে তাদের ৮ থেকে ১০ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ