শনিবার-২৩শে মার্চ, ২০১৯ ইং-৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৫৮
লালমনিরহাটে একটি শিক্ষা প্রতিষ্ঠানে চাঁদা দাবী, শিক্ষক-কর্মচারী আতংকে লালমনিরহাটে একটি শিক্ষা প্রতিষ্ঠানে চাঁদা দাবী, শিক্ষক-কর্মচারী আতংকে গাইবান্ধায় বিএনপি মরহুম নেতাদের জন্য শোকসভা ও দোয়া মাহাফিল অনুষ্ঠান খানসামায় বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন মুক্তিযোদ্ধা সনদ বাতিল ৬০ সরকারি কর্মকর্তার কলকাতায় কালবৈশাখী ঝড়, বজ্রপাতে দুজন নিহত ১০ উপজেলায় সম্পূর্ণ ইভিএমে ভোট, থাকবে সেনা

চ্যাম্পিয়নের নাম বলে ৫ লাখ টাকার পুরস্কার জেতার সুযোগ

9 months ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  দুনিয়াব্যপী তুমুল জনপ্রিয় ডিজিটাল বিনোদনের প্লাটফর্ম লিনকাস এবার বাংলাদেশে ফুটবল প্রেমীদের জন্যে নিয়ে এসেছে বিশ্বকাপ ফুটবলে জয়ী দলের নাম অনুমান করে ৫ লাখ টাকার পুরস্কার জিতে নেয়ার সুযোগ। গ্রাহকদের মধ্যে ফুটবল নিয়ে উন্মাদনা বাড়িয়ে দিতে বিশ্বকাপ ফুটবল ২০১৮ এর সেমিফাইনাল থেকেই ডিজিটাল প্লাটফর্মে এই অফার কার্যকর হচ্ছে।

এই অফারে অংশ নিতে হলে ব্যবহারকারীকে গুগল প্লে স্টোর থেকে লিনকাস (LINKUS)  অ্যাপ অথবা অ্যাপেল অ্যাপ স্টোর থেকে https://bit.ly/Linkus_RoadToFinal  ডাউনলোড করতে হবে। আগামী ১০ জুলাই মঙ্গলবার, ১১ জুলাই বুধবার, ১৪ জুলাই শনিবার এবং এবং ১৫ জুলাই সোমবার সন্ধ্যা ৬টা থেকে বিশ্বকাপের ম্যাচ শেষ হওয়া পর্যন্ত অ্যাপে চলবে, ‘রোড টু ফাইনাল’ শো। লাইভ এই শো’টি নিজের ফেসবুক প্রোফাইলে #Linkus_RoadToFinal  হ্যাস ট্যাগ করতে হবে পাবলিক পোস্ট হিসেবে। চূড়ান্ত পর্যায়ে ‘রোড টু ফাইনাল’ শো শেষে লিনকাস আইডি এবং নাম জানা যাবে।

১৫ জুলাইয়ের ফাইনাল ম্যাচে একজন ভাগ্যবান বিজয়ী পাবেন ১ লাখ টাকা। ১০, ১১ এবং ১৪ জুলাইয়ের সেমিফাইনাল এবং তৃতীয় স্থান নির্ধারনী ম্যাচে তিনজন ভাগ্যবান বিজয়ী পাবেন ৫০ হাজার টাকা করে। এয়াড়াও ৫০ জন ভাগ্যবান বিজয়ী পান্ডা স্পোর্টস শু পাবেন। এছাড়াও একজন ভাগ্যবান বিজয়ী হোটেল ফোর পয়েন্টস শেরাটনে সকালের নাস্তাসহ এক রাত থাকার পুরস্কার পাবেন। এছাড়াও ইটারিতে ৫ জন বিজয়ী খেতে পারবেন সঙ্গীসহ।

লিনকাস নেটওয়ার্ক টেকনোলজি বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক ই. লিয়াং বলেন, এই দেশে বিশ্বকাপ ফুটবল একটি দারুন উৎসব। এখানে সকল কমিউনিটির মানুষ এক জায়গায় চলে আসেন। যারা সাধারণত ফুটবল দেখেন না, তারাও হয়ে ফুটবলের মরণপণ সমর্থক হয়ে পড়েন।

বিনোদন, সমসাময়িক সংবাদ, জনপ্রিয় শিল্পীদের উপস্থাপনা, তারকাদের যুক্ত হওয়া, রিয়েল টাইম ট্রাফিক আপডেট এবং সামাজিক যোগাযোগের অসাধারণ মাধ্যমের একটি জনপ্রিয় একক প্লাটফর্মের অ্যাপ ‘লিনকাস।’ ডিজিটাল বিনোদন এবং লাইভ ভিডিও স্ট্রিমিং প্লাটফর্মটিতে রয়েছে ডায়নামিক এবং আকর্ষণীয় সব ফিচার।

সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ