শুক্রবার,২২শে জুন, ২০১৮ ইং,৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৫৩
জাতীয় ফলদ বৃক্ষ রোপণ পক্ষ ও ফল প্রদর্শনী শুরু হচ্ছে কাল সরকার সিনেমা হল ডিজিটালাইজ করার প্রকল্প গ্রহণ করেছে পরিবেশ ও বন মন্ত্রণালয়ের নাম পরিবর্তন একনেক সভায় ১৫টি প্রকল্পের অনুমোদন কলকাতার গণমাধ্যমে নেই শাকিব সৈয়দপুরে আইকন কোচিং সেন্টারের পরিচালক মিলনের ইন্তেকাল নাটোরে স্ত্রী হত্যার দায়ে স্বামীসহ দুজনের মৃত্যুদন্ড

চুয়াডাঙ্গায় সজীব হত্যার আসামি র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

file-2
মুক্তিনিউজ24.কম ডেস্ক: চুয়াডাঙ্গায় স্কুলছাত্র সজীব হত্যা মামলার প্রধান আসামি ইউপি সদস্য রাকিবুল ইসলাম রাকিব র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। শনিবার রাত ২টার দিকে দামুড়হুদা উপজেলার গোবিন্দহুদা গ্রামে গোলাগুলির এ ঘটনা ঘটে।
নিহত রাকিবুল ইসলাম রাকিব সদর উপজেলার আলোকদিয়া গ্রামের ইমান আলীর ছেলে। তিনি আলোকদিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য ছিলেন।
চুয়াডাঙ্গা ভি জে স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র মাহফুজ আলম সজীবকে অপহরণ করে হত্যার ঘটনায় পরিবারের পক্ষ থেকে যে মামলা করা হয়েছিল, তাতে রাকিব ছিলেন প্রধান আসামি।
র‌্যাব-৬-এর ঝিনাইদহ ক্যাম্পের কমান্ডার মেজর মনির আহমেদ বলেন, গোবিন্দহুদা গ্রামের মাঠে ‘একদল দুর্বৃত্তের গোপন বৈঠকের খবর পেয়ে’ র‌্যাবের একটি দল সেখানে অভিযানে যায়। দুর্বৃত্তরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালালে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে এলাকাবাসী নিহত ব্যক্তিকে ‘রাকিব মেম্বার’ হিসেবে শনাক্ত করেন।
ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান ওদুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।প্রসঙ্গত, দামুড়হুদা ব্রিজপাড়ার হাবিবুর রহমানের ছেলে সজীবকে গত ২৯ জুলাই দামুড়হুদা উপজেলা পরিষদ চত্বরের কৃষিমেলা থেকে অপহরণ করার পর পরিবারের কাছে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। এক মাস পর গত ৩১ আগস্ট চুয়াডাঙ্গা শহরের সিঅ্যান্ডবিপাড়ায় রাকিব মেম্বারের একটি কারখানার সেপটিক ট্যাংক থেকে সজীবের গলিত লাশ উদ্ধার করে র‌্যাব।
সজীবের মামা আবদুল হালিম ওই দিনই রাকিবসহ ৬ জনকে আসামি করে দামুড়হুদা মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। সজীবের খুনিদের বিচারের দাবিতে চুয়াডাঙ্গায় মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচিও পালিত হয়। এবিনিউজ
আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ