বুধবার,২৫শে এপ্রিল, ২০১৮ ইং,১২ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:১৩
রাষ্ট্রপতি টুঙ্গিপাড়া যাবেন আগামীকাল ফাহিমকে ছেড়ে দেওয়া হয়েছে বিশ্ববাজারে এভেঞ্জার্সের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে স্বপ্নজাল পার্বতীপুরে বোরো ধানের বাম্পার ফলনের সম্পাবনা ॥ কৃষকের মুখে হাসি ইন্দোনেশিয়ায় তেলকূপে অগ্নিকাণ্ড, ১০ জনের মৃত্যু টরেন্টোতে পথচারীদের ওপর গাড়ি তুলে দেয়ার ঘটনায় নিহত ১০ কেসিসি নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের প্রতীক বরাদ্দ

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ইসলামী ব্যাংকের ৩২০তম শাখা উদ্বোধন

9 months ago , বিভাগ : অর্থনীতি,
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩২০তম শাখা গতকাল রবিবার চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গায় উদ্বোধন করা হয়েছে।

ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মু. শামসুজ্জামান প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া।
সভাপতিত্ব করেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও যশোর জোনপ্রধান মিজানুর রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আলমডাঙ্গা শাখার ব্যবস্থাপক মো. আজিজুল হক।
স্থানীয় বিশিষ্টজনদের মধ্যে বক্তব্য রাখেন আলমডাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারমান মোছা. শামীম আরা, আলমডাঙ্গা পৌর মেয়র হাসান কাদির গণি, আলমডাঙ্গা বণিক সমিতির সভাপতি মো. মকবুল হোসেন ও বিশিষ্ট কবি গোলাম রহমান চৌধুরী। স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তি এ সময় উপস্থিত ছিলেন।
আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ