বুধবার,২০শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৫ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৪০

কলকাতায় আনা হল ব্র্যাডম্যানের ব্যাট অনেক কিছুই দেওয়ার ছিল আমার: মাশরাফি বাংলাদেশ কঠিন প্রতিপক্ষ, বললেন দক্ষিণ আফ্রিকার হেড কোচ স্বর্ণের দাম কমল পার্বতীপুরে খরায় পুড়ছে রোপা আমন বৃষ্টিপাত না হওয়ায় কৃষকরা দিশেহারা ‘মিয়ানমারকে অবশ্যই তাদের নাগরিকদের ফেরত নিতে হবে’ রোহিঙ্গা নিধন বন্ধে মুসলিম দেশগুলোকে এক হওয়ার আহ্বান

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ইসলামী ব্যাংকের ৩২০তম শাখা উদ্বোধন

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩২০তম শাখা গতকাল রবিবার চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গায় উদ্বোধন করা হয়েছে।

ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মু. শামসুজ্জামান প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া।
সভাপতিত্ব করেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও যশোর জোনপ্রধান মিজানুর রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আলমডাঙ্গা শাখার ব্যবস্থাপক মো. আজিজুল হক।
স্থানীয় বিশিষ্টজনদের মধ্যে বক্তব্য রাখেন আলমডাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারমান মোছা. শামীম আরা, আলমডাঙ্গা পৌর মেয়র হাসান কাদির গণি, আলমডাঙ্গা বণিক সমিতির সভাপতি মো. মকবুল হোসেন ও বিশিষ্ট কবি গোলাম রহমান চৌধুরী। স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তি এ সময় উপস্থিত ছিলেন।
আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ