শুক্রবার,২৭শে এপ্রিল, ২০১৮ ইং,১৪ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৩৮
উচ্চহারে করারোপ দাবী ‘তামাক চাষ এসডিজি অর্জনের অন্তরায়’ বাংলাদেশের নারী ক্রিকেটাররা যাচ্ছেন দক্ষিণ আফ্রিকা সফরে! নির্বাচন নিয়ে মোদির সঙ্গে কোনো কথা হয়নি: কাদের বড়পুকুরিয়া কয়লা খনি শ্রমিক কর্মচারী ইউনিয়ন ও ক্ষতিগ্রস্থ ২০ গ্রামের সমন্বয় কমিটির সংবাদ সম্মেলন ॥ লালমনিরহাটে ভ্রাম্যমান আদালতে কাজীর জেল চিরিরবন্দরে কমিউনিটি কিনিকের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন শৈলকুপায় শিার্থীদের জীবন পরিকল্পনা বিষয়ক প্রশ্নোত্তর পর্ব

চীনে বন্যায় নিহত ১৮ : নিখোঁজ ১৮

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: চীনের উত্তর-পূর্বাঞ্চলীয় নগরী জিলিনে বন্যায় ১৮ জন প্রাণ হারিয়েছে এবং আরও ১৮ জন নিখোঁজ রয়েছে। আজ সোমবার স্থানীয় কর্তৃপক্ষ এ কথা জানিয়েছে।

জিলিন প্রদেশের মধ্য ও পূর্বাঞ্চলীয় অংশে বৃহস্পতিবার ও শুক্রবার ভারী বর্ষণ হয়েছে। এতে প্রদেশের অধিকাংশ অংশই পানিতে তলিয়ে গেছে।
নগরীর বন্যা নিয়ন্ত্রণ ও খরা ত্রাণ কার্যালয় জানায়, জিলিন নগরীতে ভয়াবহ বন্যা হয়েছে। এতে এক লাখ ১০ হাজারের বেশি লোক বাড়িঘর ছেড়ে অন্যত্র আশ্রয় নিয়েছে।
ধ্বংসস্তুপ অপসারণ, সেতু মেরামত ও বাসাবাড়িতে পুনরায় বিদ্যুৎ ও টেলিফোন সংযোগ করতে নগরীতে ৩২ হাজার ৩৬০টি শক্তিশালী তল্লাশি ও উদ্ধারকারী দলকে মোতায়েন করা হয়েছে।
আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ