বৃহস্পতিবার,২১শে জুন, ২০১৮ ইং,৭ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৪৩
জাতীয় ফলদ বৃক্ষ রোপণ পক্ষ ও ফল প্রদর্শনী শুরু হচ্ছে কাল সরকার সিনেমা হল ডিজিটালাইজ করার প্রকল্প গ্রহণ করেছে পরিবেশ ও বন মন্ত্রণালয়ের নাম পরিবর্তন একনেক সভায় ১৫টি প্রকল্পের অনুমোদন কলকাতার গণমাধ্যমে নেই শাকিব সৈয়দপুরে আইকন কোচিং সেন্টারের পরিচালক মিলনের ইন্তেকাল নাটোরে স্ত্রী হত্যার দায়ে স্বামীসহ দুজনের মৃত্যুদন্ড

চিরিরবন্দর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক রফিকুল ইসলাম হঠাৎ নিখোঁজ!

c1

মোহাম্মদ মানিক হোসেন, চিরিরবন্দর(দিনাজপুর) প্রতিনিধি:
চিরিরবন্দর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার শিক রফিকুল ইসলাম হঠাৎ নিখোঁজ হওয়ায় পরিবারের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
পরিবার সূত্রে জানা গেছে, গত শনিবার দিবাগত রাত ৯ টায় কেউ একজন মোবাইল ফোনে বাসা থেকে ডেকে নিয়ে যায়। রাত গভীর হলে ফিরে না আসায় মোবাইল করলে সেটি বন্ধ পাওয়া যায়। এরপর থেকে পরিবারের মধ্যে দুশ্চিন্তা বেড়ে য়ায়। সারারাত বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেও পাওয়া না যাওয়ায় গত রবিবার চিরিরবন্দর থানায় ও বিদ্যালয়ে জানানো হয়। এব্যাপারে নিখোঁজের স্ত্রী লায়লা আরজুমান্দ কান্নাজড়িত কন্ঠে জানান, রাতে কারেন্ট হাটের জয়নাল মাষ্টার এর জামাই মাসুদ নামে একজন মোবাইলে ডেকে নিয়ে যায়। বড় ভাই ওয়াহেদুল ইসলাম মুকুল জানান,আমরা সকল আত্মীয়-স্বজন এর বাড়ীতে খোঁজ নিয়েও সংবাদ পাইনি। চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ আনিছুর রহমান জানান, অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায এলাকায় ও পরিবারের মাঝে চরম দুশ্চিন্তা এবং শোকের ছায়া নেমে এসেছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ