শুক্রবার,২৭শে এপ্রিল, ২০১৮ ইং,১৪ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫০
উচ্চহারে করারোপ দাবী ‘তামাক চাষ এসডিজি অর্জনের অন্তরায়’ বাংলাদেশের নারী ক্রিকেটাররা যাচ্ছেন দক্ষিণ আফ্রিকা সফরে! নির্বাচন নিয়ে মোদির সঙ্গে কোনো কথা হয়নি: কাদের বড়পুকুরিয়া কয়লা খনি শ্রমিক কর্মচারী ইউনিয়ন ও ক্ষতিগ্রস্থ ২০ গ্রামের সমন্বয় কমিটির সংবাদ সম্মেলন ॥ লালমনিরহাটে ভ্রাম্যমান আদালতে কাজীর জেল চিরিরবন্দরে কমিউনিটি কিনিকের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন শৈলকুপায় শিার্থীদের জীবন পরিকল্পনা বিষয়ক প্রশ্নোত্তর পর্ব

চিরিরবন্দর পথসভায় খালিদ মাহামুদ চেীধুরীকে শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগ নেতা সোহানুর রহমান সোহাগ

chirir-pic-post-copyমোহাম্মাদ মানিক হোসেন চিরিরবন্দর (দিনাজপুর)প্রতিনিধি: দিনাজপুর চিরিরবন্দর রাণীরবন্দরে তৃতীয় বারের মত সাংগাঠনিক সম্পাদক হওয়ায় খালিদ মাহামুদ চেীধুরীকে শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগ নেতা সোহানুর রহমান সোহাগ। গতকাল সোমবার সকাল ১১ টায় রাণীরবন্দরে উপজেলা ছাত্রলীগ এর আয়োজনে এক পথসভা অনুষ্টিত হয় । উক্ত পথসভায় খালিদ মাহামুদ চেীধুরীকে ফুলের শুভেচ্ছা দিয়ে অভিন্দন জানিয়েছেন উপজেলা ছাত্রলীগ।
এ সময় বাংলাদেশ আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক খালিদ মাহামুদ চেীধুরী বলেন, আপনাদের সকলের দোয়া ভালোবাসা ও সমর্থনে টানা তৃতীয় বারের মত সাংগাঠনিক সম্পাদক হয়েছি।আমি অরো আন্দদের সাথে জানাচ্ছি যে আমাদের জননেত্রী শেখহাসিনা বাংলাদেশ আওয়ামীলীগের ১২ তম সভাপতি ও প্রথম বারের মত সাধারন সম্পাদক নিার্বাচিত হয়েছেন ওবাইদুল কাদের । তাদের আমি অভিন্দন জানাই । এ সময় তিনি রাণীরবন্দর মহাসড়কে দাড়িয়ে ৩০ মিনিটেরেও বেশী বক্তব্য রাখেন।
এছাড়া উক্ত পথসভায় উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সিফাত শাহ্, উপজেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক জি-এ পারভেজ, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুলতান আলম, ইছামতি ডিগ্রি কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলাম, ইছামতি ডিগ্রি কলেজের ছাত্রলীগ সভাপতি সোহানুর রহমান সোহাগ সহ ছাত্রলীগ,যুবলীগ, আওয়ামীলীগ,এর সকল নেতাকর্মী ও সর্বস্তরের জনসাধারন উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ