শুক্রবার,২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১১:১৮

যমুনা ব্যাংকে উচ্চ বেতনে চাকরি সাতক্ষীরার অ্যাকুরিয়ামের রঙিন মাছ রপ্তানি হচ্ছে বিদেশেও ‘শুক্রবার থেকে ত্রাণ কার্যক্রমে অংশ নেবে সেনাবাহিনী’ ‘মহাসড়ক নেটওয়ার্কে জনসাধারণের যাতায়াতে স্বস্তি ফিরে এসেছে’ একাধিক পদে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে কাজের সুযোগ গাজীপুরে পিকআপের ধাক্কায় বৃদ্ধ নিহত পবিত্র আশুরা ১ অক্টোবর

চিরিরবন্দরে স্বামী হত্যার ঘটনায় স্ত্রীর মামলা

15722_1মোহাম্মদ মানিক হোসেন, চিরিরবন্দর(দিনাজপুর) প্রতিনিধি:
চিরিরবন্দরে গত ২৫ জুলাই চিরিরবন্দর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার শিক রফিকুল ইসলাম এর হত্যার ঘটনায় গত মঙ্গলবার বিকেলে চিরিরবন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, গত ২৩ জুলাই শনিবার দিবাগত রাতে উপজেলার অমরপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামের মৃত খালেকের ছেলে মোঃ মাসুদ সরকার (৪০) আব্দুলপুর ইউনিয়নের আবু হোসেনের ছেলে নুরুল হক (৪৫), ওই ইউনিয়নের আলহাজ্ব হাচিম উদ্দীন হাইসোর ছেলে মহসিন আলী (৪৫) ও এর যোগসাজশে চিরিরবন্দর উপজেলার হাটখোলার মৃত আলহাজ্ব খবির উদ্দীন সরকার এর ছেলে মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার শিক রফিকুল ইসলামকে হত্যার উদ্দ্যর্শে বাড়ী থেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে গিয়ে হত্যা করে।

এঘটনায় নিহতের স্ত্রী লায়লা আরজুমান্দ বাদী হয়ে গত মঙ্গলবার বিকেলে ৩ জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করে যার মামলা নং-১৬ তাং ২৬/০৭/২০১৬।

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ মো: আনিছুর রহমান জানান, আটক মাসুদকে ওই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য গ্রেফতার দেখানো হয়েছে। অন্য পলাতক ২ জনকে আটক করার জন্য প্রচেষ্টা আমাদের অভ্যাহত রয়েছে।

 

আপনার মতামত লিখুন

আইন ও আদালত,রংপুর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ