বুধবার,২৫শে এপ্রিল, ২০১৮ ইং,১২ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪২
ইন্দোনেশিয়ায় তেলকূপে অগ্নিকাণ্ড, ১০ জনের মৃত্যু টরেন্টোতে পথচারীদের ওপর গাড়ি তুলে দেয়ার ঘটনায় নিহত ১০ কেসিসি নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের প্রতীক বরাদ্দ কালীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৫ নওগাঁয় পিকআপভ্যান ও গাঁজাসহ আটক ৩ ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২০ দেশের অর্থনৈতিক উন্নয়নে চট্টগ্রাম বন্দর অবদান রাখছে : প্রধানমন্ত্রী

চিরিরবন্দরে শশুর বাড়ীর দেয়া কোরবানীর মাংসে আল্লাহর নাম

21-09-2016-manik

মোহাম্মাদ মানিক হোসেন, চিরিরবন্দর(দিনাজপুর) প্রতিনিধি:
শশুর বাড়ীর দেয়া কোরবানীর মাংস ফ্রিজে রাখার পর রান্না করার সময় হঠাৎ করে জলজল করে যেন জ্বলে উঠলো আল্লার্হ লেখা নাম দুটি মাংসের টুকরা।

চিরিরবন্দর উপজেলার ১০নং পুনট্টি ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামে অলৌকিকভাবে আল্লাহ মাংসের টুকরা দেখতে গেলে বর্ননা করেন বাড়ীর মালিক সুলতান মাহমুদ শাহ। সুলতান জানান, কোরবানীর দিন আমার শশুর বাড়ী থেকে দেয়া গরুর মাংস ফ্রিজে রাখি। গত ১৯ সেপ্টেম্বর সোমবার আমার স্ত্রী শাবনুর আকতার ইতি সকালে ওই মাংস রান্না করার জন্য ফ্রিজ থেকে বাহির করলে দুটি মাংসের টুকরায় আল্লাহ লেখা দেখে চমকে উঠেন এবং বাড়ীর লোকজনকে মাংসের টুকরা দুটি দেখান।

পরে বিষয়টি জানাজানি হলে মাংসের টুকরা দুটি একনজর দেখার জন্য পাড়া প্রতিবেশীসহ বিভিন্ন গ্রামের লোকজন তার বাড়ীতে ভিড় জমায়। দর্শনার্থীর অনেকের ধারনা এটি একটি অলৌকিক ঘটনা।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ