শনিবার,২১শে জানুয়ারি, ২০১৭ ইং,৮ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: রাত ১২:০৩
ইসলামী ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ সিংড়ায় আকর্ষনীয় স্টান্ট শো -২০১৭ অনুষ্ঠিত কৃষক লীগকে শক্তিশালী করতে হবে -রমেশ চন্দ্র সেন চিতলমারীতে গড়ে উঠেছে বিষমুক্ত শুটকি পল্লী ভোলায় শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ ঘাটাইলে ভটভটি চাপায় ব্যবসায়ীর মৃত্যু

চিরিরবন্দরে শশুর বাড়ীর দেয়া কোরবানীর মাংসে আল্লাহর নাম

21-09-2016-manik

মোহাম্মাদ মানিক হোসেন, চিরিরবন্দর(দিনাজপুর) প্রতিনিধি:
শশুর বাড়ীর দেয়া কোরবানীর মাংস ফ্রিজে রাখার পর রান্না করার সময় হঠাৎ করে জলজল করে যেন জ্বলে উঠলো আল্লার্হ লেখা নাম দুটি মাংসের টুকরা।

চিরিরবন্দর উপজেলার ১০নং পুনট্টি ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামে অলৌকিকভাবে আল্লাহ মাংসের টুকরা দেখতে গেলে বর্ননা করেন বাড়ীর মালিক সুলতান মাহমুদ শাহ। সুলতান জানান, কোরবানীর দিন আমার শশুর বাড়ী থেকে দেয়া গরুর মাংস ফ্রিজে রাখি। গত ১৯ সেপ্টেম্বর সোমবার আমার স্ত্রী শাবনুর আকতার ইতি সকালে ওই মাংস রান্না করার জন্য ফ্রিজ থেকে বাহির করলে দুটি মাংসের টুকরায় আল্লাহ লেখা দেখে চমকে উঠেন এবং বাড়ীর লোকজনকে মাংসের টুকরা দুটি দেখান।

পরে বিষয়টি জানাজানি হলে মাংসের টুকরা দুটি একনজর দেখার জন্য পাড়া প্রতিবেশীসহ বিভিন্ন গ্রামের লোকজন তার বাড়ীতে ভিড় জমায়। দর্শনার্থীর অনেকের ধারনা এটি একটি অলৌকিক ঘটনা।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: