বুধবার,১৮ই অক্টোবর, ২০১৭ ইং,৩রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ২:১৩

আইসিটি শিক্ষকদের তথ্য চেয়েছে অধিদপ্তর দেশে মানসম্মত স্কুলের অভাব: প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী ৩৬তম বিসিএসের ফল প্রকাশ দুমকির টেকনিক্যাল মহিলা কলেজ স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং ফোরাম সভা অনুষ্ঠিত। পার্বতীপুরে চুরির অপবাদ সইতে না পেরে গৃহবধুর আত্মহত্যা রোহিঙ্গা ইস্যুতে মন্ত্রিসভায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ শলৈকুপায় চোরাই মোটরসাইকলে, পাঞ্ছ ম্যাশনি ও দশেীয় অস্ত্রসহ ৩ ছনিতাইকারী আটক

চিরিরবন্দরে শশুর বাড়ীর দেয়া কোরবানীর মাংসে আল্লাহর নাম

21-09-2016-manik

মোহাম্মাদ মানিক হোসেন, চিরিরবন্দর(দিনাজপুর) প্রতিনিধি:
শশুর বাড়ীর দেয়া কোরবানীর মাংস ফ্রিজে রাখার পর রান্না করার সময় হঠাৎ করে জলজল করে যেন জ্বলে উঠলো আল্লার্হ লেখা নাম দুটি মাংসের টুকরা।

চিরিরবন্দর উপজেলার ১০নং পুনট্টি ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামে অলৌকিকভাবে আল্লাহ মাংসের টুকরা দেখতে গেলে বর্ননা করেন বাড়ীর মালিক সুলতান মাহমুদ শাহ। সুলতান জানান, কোরবানীর দিন আমার শশুর বাড়ী থেকে দেয়া গরুর মাংস ফ্রিজে রাখি। গত ১৯ সেপ্টেম্বর সোমবার আমার স্ত্রী শাবনুর আকতার ইতি সকালে ওই মাংস রান্না করার জন্য ফ্রিজ থেকে বাহির করলে দুটি মাংসের টুকরায় আল্লাহ লেখা দেখে চমকে উঠেন এবং বাড়ীর লোকজনকে মাংসের টুকরা দুটি দেখান।

পরে বিষয়টি জানাজানি হলে মাংসের টুকরা দুটি একনজর দেখার জন্য পাড়া প্রতিবেশীসহ বিভিন্ন গ্রামের লোকজন তার বাড়ীতে ভিড় জমায়। দর্শনার্থীর অনেকের ধারনা এটি একটি অলৌকিক ঘটনা।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ