রবিবার,১৮ই নভেম্বর, ২০১৮ ইং,৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৫৭
যে কারণে ফোনের চার্জ দ্রুত ফুরিয়ে যাচ্ছে পদত্যাগের জন্য চাপ জাকারবার্গকে রোনালদো ছাড়াই সেমিফাইনালে পর্তুগাল অস্ট্রেলিয়া সফরে ভারতকেই ফেভারিট মানছেন ওয়ার্ন কাশ্মীর ইস্যুতে আফ্রিদিকে মিয়াঁদাদের কড়া বার্তা অস্ট্রেলিয়ায় কিসের অভাব অনুভব করবে ভারত, জানালেন হাসি ওয়েডিং গিফট! মাদাম তুসোয় উঠছে দীপিকার মূর্তি

চিরিরবন্দরে মুক্তিযোদ্ধা মোফাজ্জলের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

মো: আফজাল হোসেন দিনাজপুর প্রতিনিধি
চিরিরবন্দরে মুক্তিযোদ্ধার সাবেক উপজেলা ডিপুটি কমান্ডার মোফাজ্জল হোসেন লিভার জনিত রোগে আক্রান্ত হয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে গতকাল সকাল ৭টায় ইন্তিকাল করেন।
জানাগেছে মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চিরিরবন্দর উপজেলার ১০নং পুনট্টি ইউনিয়নের দণি বিশ্বনাথপুর গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন ভারতের দার্জিলিংএর “পানিঘাটা ক্যাম্পে” ৪০ দিনের প্রশিণ শেষে ৭নং সেক্টরে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে দেশ স্বাধীন হওয়া পর্যন্ত যুদ্ধ করেন। তিনি স্ত্রী, ৩ পুত্র ও ১ মেয়ে এবং অসংখ্য গুনগ্রারাহী রেখে যান। মৃতঃ কালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। চিরিরবন্দর উপজেলার এ্যাসিল্যান্ড মোঃ মেজবাহুল করিম ও চিরিরবন্দর থানার ওছি (তদন্ত) মোঃ শফিকুল ইসলামের যৌথ রাষ্ট্রীয় মর্যাদা শেষে বিকাল ০৫:৩০ টায় পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

আপনার মতামত লিখুন

মুক্তিযুদ্ধ,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ