সোমবার,২৩শে এপ্রিল, ২০১৮ ইং,১০ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৫৩
‘পুষ্টিক্ষেত্রে কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত কার্যক্রমের বিকল্প নেই’ বিএনপি-জামায়াতের অপপ্রচারের উপযুক্ত জবাব দিন : প্রধানমন্ত্রী বিয়ে না দেওয়ায় লালপুরে প্রেমিক প্রেমিকার আত্মহত্যা সৈয়দপুর মুক্তিযোদ্ধা কোটা পূণর্বহালের দাবিতে মানববন্ধন ও সমাবেশ বাংলাদেশ স্বাস্থ্য ও পুষ্টিখাত উন্নয়নে বিশ্বে রোল মডেল: রাষ্ট্রপতি এইচএসসি: ভূগোল দ্বিতীয় পত্রের পরীক্ষা ১৪ মে কলকাতায় বিজ্ঞাপনের শুটিং করলেন নিপুণ

চিরিরবন্দরে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

ada

মোহাম্মাদ মানিক হোসেন, চিরিরবন্দর(দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের চিরিরবন্দরের রাণীরবন্দরে আজ ভ্রাম্যমান আদালতে দুই ডায়াগনিষ্টিক সেন্টারে ভ্রাম্যমান আদালতে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সূত্র জানায়, আজ বৃহস্পতিবার চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: ফিরোজ মাহমুদ ভ্রাম্যমান আদালত পরিচালনা করে। এ সময় রাণীরবন্দর সুইহারী বাজারের সুপার ডায়াগনিষ্টিক সেন্টার ও নিলয় ডিজিটাল ল্যাব প্রয়োজনীয় কাগজ-পত্র প্রদান করতে না পারলে দুই ল্যাবকে ১০ হাজার করে জরিমানা করে। এসময় নিলয় ডিজিটাল ল্যাবে ডা: আখলাক হোসেন কৌশলে পালিয়ে যায়। এছাড়া ভ্রাম্যমান আদালত চলাকালীন সময় রাণীরবন্দরের সকল ল্যাব ও একমাত্র প্রা: হাসপাতাল পলিটেক বন্ধ ছিল।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ