শুক্রবার-১৯শে এপ্রিল, ২০১৯ ইং-৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:০৯
কাল শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকায় পৌঁছেছেন ফেরদৌস রমজানে পণ্যের দাম বাড়বে না: বাণিজ্যমন্ত্রী পার্বতীপুরে স্কুল ফিডিং কার্যক্রম পরির্শনে মন্ত্রী পরিষদ বিভাগের অতিরিক্ত সচিব নারীর প্রতি সহিংসতা রোধে শিক্ষা প্রতিষ্ঠানে অভিযোগ বক্স রাখার সুপারিশ তাইওয়ানে শক্তিশালী ভূমিকম্প নুসরাত হত্যাকারীদের শাস্তি দাবিতে গাইবান্ধায় মৌন প্রতিবাদ

চিরিরবন্দরে ভূমিহীনদের সাথে প্রশাসনের মুখোমুখি সভা অনুষ্ঠিত

মোহাম্মাদ মানিক হোসেন চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি ঃ
দিনাজপুরের চিরিরবন্দরে ভূমিহীনদের সাথে প্রশাসনের মুখোমুখি আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে চিরিরবন্দর উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে জনসংগঠন ঐক্য পরিষদের আয়োজনে কমিউনিটি ডেভেলপমেন্ট এসোসিয়েশন সিডিএ দিনাজপুর এর সহযোগিতায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
ভূমি অধিকার ও কৃষি ভূমি সংস্কার নিয়ে নীতি নির্ধারক আলোচনা সভায় প্রধান অতিথীর বক্তব্য রাখেন চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার মো: গোলাম রব্বানী। প্রধান অতিথী তার বক্তব্যে বলেন,চিরিরবন্দর উপজেলার সকল ভূমিহীনদের যে কোন প্রয়োজন হলে আমাকে জানাবেন। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আপনাদের জন্য সর্বাত্বক সহযোগিতা প্রদান করা হবে। তিনি সিডিএর কাছে আগামী ২২ দিনের মধ্যে চিরিরবন্দর উপজেলার প্রকৃত ভুমিহীন ১”শ পরিবারের ভূমিহীন বৈধ কাগজপত্রসহ একটি তালিকা চান এবং ভূমিহীন ১”শ পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে যথাযত সহযোগিতার আশ্বাস দেন।
বাস্তবায়ন মন্যোজার কামরুল হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মো: মেজবাউল করিম ও সামাজ সেবা অফিসার মো:মইনুল হক। এ সময় আরো উপস্থিত ছিলেন দিনাজপুর সিডিএর আঞ্চলিক সমন্বয়কারী মোছা: নাজমা বেগম,ডকুমেন্টেশন এন্ড পাবলিকেশন অফিসার মো: চাষা হাবীব। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পার্বতীপুর সিডিএ’র আঞ্চলিক সমন্বয়কারী বিমুলা বালা।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ