রবিবার,২০শে আগস্ট, ২০১৭ ইং,৫ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৩১

ঈদের আগেই চালু হবে পার্বতীপুর-দিনাজপুর রেলপথ বন্যায় ২৭ জেলায় ক্ষতিগ্রস্ত ৫৭ লাখ মানুষ, ৯৩ জনের প্রাণহানি পার্বতীপুরে ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস্ অব বাংলাদেশ ফাউন্ডেশন ” উপজেলা শাখার বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ দিনাজপুরে আসছেন চিরিরবন্দরে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে কলেজ ছাত্র নিহত সিংড়া ও নলডাঙ্গায় বন্যা পরস্থিতি আরো অবনতি নাটোরের সিংড়ায় বন্যার্তদের পাশে শিল্প ও বণিক সমিতি

চিরিরবন্দরে বন্যার্তদের মাঝেত্রানবিতরণকরছেনউপজেলাপ্রশাসন

মোহাম্মাদ মানিক হোসেনচিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি ঃ
তিনদিনেরটানাঅবিরামবৃষ্টিতেদিনাজপুরচিরিরবন্দরের কাঁকড়া,আত্রাই,বেলান,ইছামতিনদীরতীরবর্তীএলাকাতলিয়ে গেছে। ঘরবাড়িতেপানিপ্রবেশকরায়শনিবার দুপুর থেকে নিরাপদ স্থানেআশ্রয় নেন তিগ্রস্থরা।
আজরবিবারচিরিরবন্দরে বন্যাদুর্গতদের মাঝেত্রানবিতরণকরছেনচিরিরবন্দর উপজেলাপ্রশাসন।বিকেলেউপজেলায়বন্যাকবলিতএলাকায়পরিদর্শনকরেপানিবন্দি মানুষেরমাঝেত্রানহিসেবেনগদ টাকা, চাউল ও শুকনোখাবারবিতরণকরছেনউপজেলানির্বাহীঅফিসার মো: গোলামরব্বানী। এ সময়উপজেলাআওয়ামীলীগেরসাধারনসম্পাদকঅধ্যক্ষআহসানুলহকমুকুল, প্রকল্পবাস্তবায়নঅফিসারমো: মশিয়াররহমানবন্যার্তদের মাঝেত্রানবিতরনকরেন। এবিষয়েউপজেলানির্বাহীঅফিসারজানান২ হাজারপরিবারকেত্রানসামগ্রীবিতরনকরাহয়েছে । পরবর্তীতেত্রানবিতরনবন্যাদুর্গতদের মাঝেঅব্যাহত থাকবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ