মঙ্গলবার,২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:২৩
ফোরজির জন্য গ্যালাক্সি জে২ কে নতুনভাবে সাজিয়েছে স্যামসাং পদ্মাবতের ৫২৫ কোটির ব্যবসা, সঞ্জয় যা বললেন ‘ব্ল্যাকমেল’-এর টিজার ও মুখ ঢাকার হিড়িক ‘দিব্যি বেঁচে আছি,’ বললেন ‘মৃত’ সিলভেস্টার স্ট্যালন কোয়ার্টার ফাইনালে উইগান, ম্যানসিটির বিদায় চ্যাম্পিয়ন্স লিগে আজ মুখোমুখি চেলসি ও বার্সেলোনা আফগানিস্তানের কাছে পাত্তাই পেল না জিম্বাবুয়ে

চিরিরবন্দরে টেকসই মাটি ব্যবস্থাপনা আইএফডিসি’র কৃষক প্রশিণ অনুষ্ঠিত

মোহাম্মাদ মানিক হোসেন চিরিরবন্দর(দিনাজপুর) প্রতিনিধি ঃ
দিনাজপুরের চিরিরবন্দরে আন্তর্জাতিক সার উন্নয়ন কেন্দ্রের (আইএফডিসি) কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় টেকসই মাটি ব্যবস্থাপনা অংশ শীর্ষক এক কৃষক প্রশিণ অনুষ্ঠিত হয়েছে। আজবৃহস্পতিবার সকালে চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর মহাবিদ্যালয় হলরুমেএ প্রশিণের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিণের উদ্বোধন করেন চিরিরবন্দর কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের কৃষিবিদ মো: মাহমুদুল হাসান। ফতেজংপুর ইউনিয়নের আদর্শ কৃষক আব্দুর রশিদের সভাপতিত্বে কৃষক প্রশিণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আন্তর্জাতিক সার উন্নয়ন কেন্দ্রের (আইএফডিসি) মৃত্তিকা বিজ্ঞানী মো: মাইনুল আহসান। এতে স্বাগত বক্তব্য রাখেন চিরিরবন্দর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ফতেজংপুর ইউনিয়নের উপ-সহকারী কৃষি কর্মকর্তা মো:রবিউল ইসলাম ও মোছা: রোকসানা খাতুন। অনুষ্ঠানটি পরিচালনা করেন আন্তর্জাতিক সার উন্নয়ন কেন্দ্রের (আইএফডিসি) ফিল্ড কো-অর্ডিনেটর আবু জাফর মুহম্মদ নূর নবী। সারাদিনব্যাপী এ প্রশিণে চিরিরবন্দর উপজেলা ফতেজংপুর কৃষি ব্লকের ২৫ জন কৃষক-কৃষাণী ও পাঁচজন খুচরা সার-বীজ ব্যবসায়ীসহ সর্বমোট ৩০ জন অংশ নেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ