মঙ্গলবার,২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৪৯
নির্বাচন সময়মতো অনুষ্ঠিত হবে: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের আদ্যোপান্ত (ভিডিও) প্রশ্নফাঁসে কিছু করার নেই, প্রয়োজনে এমসিকিউ বাতিল: প্রধানমন্ত্রী এবার থেকে প্রাথমিক সমাপনীতে শতভাগ সৃজনশীল প্রশ্ন সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৩ ‘নির্বাচন সুষ্ঠু করতে আনসার বাহিনীকে সজাগ থাকতে হবে’

চিরিরবন্দরে জাতীয় কন্যা শিশু দিবস-২০১৭ উদযাপন

মোহাম্মাদ মানিক হোসেন চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি ঃ
কন্যা শিশুর জাগরণ-আনবে দেশে উন্নয়ন’’ প্রতিপাদ্য বিষয় নিয়ে দিনাজপুর চিরিরবন্দরে জাতীয় কন্যা শিশু দিবস উদযাপিত হয়েছে। শুক্রবার সকালে মানববন্ধন কর্মসূচি ও আলোচনা সভার মধ্য দিয়ে এ দিবসটি পালিত হয়। এ সভার আয়োজন করে উপজেলা প্রসাশন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর।
সকাল ১০ টায়উপজেলা নির্বাহী অফিসার মো: গোলাম রব্বানীর সভাপতিত্বে আয়োজিত উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান মো: আফতাব উদ্দিন মোল্লা ,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো:ওবাইদুর রহমান প্রমুখ।
এ সময় নির্বাহী কর্মকর্তা উপস্থিত শিার্থী ও সুধীজনদের উদ্দেশ্যে বলেন, সময়ের পরিবর্তন এসছে। এখন নারীরা দেশের বড়-বড় জায়গায় স্থান দখল করছে। সুতারাং মেয়েদের বাদ দিয়ে শুধু ছেলেদের বড় মাছের মাথা খাওয়ানোর দিন শেষ। তিনি বাল্য বিয়ে প্রতিরোধের জন্য সবাইকে সোচ্চার হতে বলেন এবং সেমিনারে উপস্থিত সবাইকে তাঁর কন্টাক নম্বর লিখে রাখার আহবান জানান। এর আগে উপজেলা পরিষদের সামনে উক্ত বিষয়ের উপরে মানব বন্ধন কর্মসূচি পালিত হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ