শুক্রবার,২০শে অক্টোবর, ২০১৭ ইং,৫ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৫৩

এক ব্যাক্তির সর্বোচ্চ ২০টি সিম নিতে পারবে ॥ তারানা হালিম প্রতিটি ইউনিয়নে উচ্চ ক্ষমতাসম্পন্ন ব্রডব্যান্ড ইন্টারনেট চালু হবে শেখ হাসিনার প্রশংসায় মার্কিন সিনেটররা পদোন্নতি পেয়ে ডিআইজি হলেন শৈলকুপার কৃতি সন্তান শাহাবুদ্দিন আহমেদ শৈলকুপা মহিলা ডিগ্রী কলেজে স্মরণসভা অনুষ্ঠিত শৈলকুপায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা ধনী কোচদের কাতারে হাথুরুসিংহে

চিরিরবন্দরে জাতীয় কন্যা শিশু দিবস-২০১৭ উদযাপন

মোহাম্মাদ মানিক হোসেন চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি ঃ
কন্যা শিশুর জাগরণ-আনবে দেশে উন্নয়ন’’ প্রতিপাদ্য বিষয় নিয়ে দিনাজপুর চিরিরবন্দরে জাতীয় কন্যা শিশু দিবস উদযাপিত হয়েছে। শুক্রবার সকালে মানববন্ধন কর্মসূচি ও আলোচনা সভার মধ্য দিয়ে এ দিবসটি পালিত হয়। এ সভার আয়োজন করে উপজেলা প্রসাশন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর।
সকাল ১০ টায়উপজেলা নির্বাহী অফিসার মো: গোলাম রব্বানীর সভাপতিত্বে আয়োজিত উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান মো: আফতাব উদ্দিন মোল্লা ,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো:ওবাইদুর রহমান প্রমুখ।
এ সময় নির্বাহী কর্মকর্তা উপস্থিত শিার্থী ও সুধীজনদের উদ্দেশ্যে বলেন, সময়ের পরিবর্তন এসছে। এখন নারীরা দেশের বড়-বড় জায়গায় স্থান দখল করছে। সুতারাং মেয়েদের বাদ দিয়ে শুধু ছেলেদের বড় মাছের মাথা খাওয়ানোর দিন শেষ। তিনি বাল্য বিয়ে প্রতিরোধের জন্য সবাইকে সোচ্চার হতে বলেন এবং সেমিনারে উপস্থিত সবাইকে তাঁর কন্টাক নম্বর লিখে রাখার আহবান জানান। এর আগে উপজেলা পরিষদের সামনে উক্ত বিষয়ের উপরে মানব বন্ধন কর্মসূচি পালিত হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ