সোমবার,২৩শে অক্টোবর, ২০১৭ ইং,৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:০৪

‘সিক্রেট সুপারস্টারের’ দ্বিতীয় দিনের আয় কত? চুরিকৃত অর্থ উদ্ধার প্রক্রিয়া চলমান রয়েছে: বাংলাদেশ ব্যাংক ঘুরে দাঁড়াবে বাংলাদেশ : ডি কক মার্সেইয়ের সঙ্গে পিএসজির ড্র দাদির জন্মদিনে কংগ্রেসের হাল ধরবেন রাহুল গান্ধী! কাতারের সঙ্গে সরাসরি আলাপ চায় না সৌদি : টিলারসন নবজাতকদের অন অ্যারাইভাল ভিসা দিচ্ছে সৌদি আরব

চিরিরবন্দরে কোচের ধাক্কায় চতুর্থ শ্রেণির ছাত্র নিহত, আহত-২

road-accident_37937

মোহাম্মাদ মানিক হোসেন, চিরিরবন্দর(দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের চিরিরবন্দরে ঢাকাগামী দিবাকালীন এক কোচের ধাক্কায় চতুর্থ শ্রেণির ছাত্র মোঃ ফাহিম (১০) নিহত হয়েছে। আহত হয়েছেন ফাহিমের বাবা মোঃ নুরুন্নবী (৩৮) ও মা মোছাঃ খাদিজা বেগম (৩২)। পুলিশ ঘটনাস্থল হতে লাশ উদ্ধার ও আহতদের দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

চিরিরবন্দর থানার এসআই মোঃ ইয়াকুব আলী জানান, রবিবার সকাল সাড়ে ৬টায় উপজেলার দিনাজপুর-ঢাকা মহাসড়কের আমতলী নাড়িয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিরল উপজেলার জগতপুর গ্রামের মোঃ নুরুন্নবী ভোরে স্ত্রী ও ছেলেকে সাথে নিয়ে ব্যাটারী চালিত নিজ রিক্সা ভ্যান চালিয়ে ফুলবাড়ী শ্বশুর বাড়ী যাচ্ছিলেন। পথে চিরিরবন্দর উপজেলার দিনাজপুর-ঢাকা মহাসড়কের আমতলী নাড়িয়া বাজার এলাকায় দিনাজপুর হতে ছেড়ে আসা একটি ঢাকাগামী কোচ ভ্যানটিকে ধাক্কা দিলে ভ্যানটি পাকা রাস্তায় উল্টে গিয়ে ঘটনাস্থলেই ফাহিম মারা যায়। গুরুত্বর আহত অবস্থায় নুরুন্নবী ও তার স্ত্রী মোছাঃ খাদিজা বেগমকে দিনাজপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিরিরবন্দর থানার ওসি মোঃ আনিছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ