সোমবার,২৫শে জুন, ২০১৮ ইং,১১ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১১:১১
নতুন দুই ছবিতে শাকিব খান ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত জলঢাকায় ১৫০ শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটপ বিতরণ টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৬ গাইবান্ধায় অলৌকিক ঘটনা আমের গায়ে মানুষের ছবি দেখতে উৎসুক জনতার ভীড় কৃষি শুমারির তথ্য সংগ্রহ আগামী বছরের এপ্রিলে শুরু ফুলবাড়ীতে বিট পুলিশিং এর শুভ উদ্ভোধন ॥

চিরিরবন্দরে কৃষি উপকরণ ডিলার ও ব্যবসায়ীদের প্রশিন অনুষ্ঠিত

মোহাম্মদ মানিক হোসেন, চিরিরবন্দর(দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের চিরিরবন্দরে ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ-২ প্রজেক্ট (এনএটিপি-২) এর আওতাভুক্ত কৃষি উপকরন ডিলার ও ব্যবসায়ীদের নিয়ে প্রশিন অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তর আয়োজিত, কৃষি প্রশিন হল রুমে ১২ই জুন মঙ্গলবার উপজেলা কৃষি অফিসার মো: মাহমুদুল হাসানের সভাপতিত্বে প্রশিক্ষন প্রধান করেন দিনাজপুর জেলা প্রশিক্ষন অফিসার নিখিল চন্দ্র বিশ্বাস। এ সময় কৃষি সম্প্রসারন কর্মকর্তা মো: শরিফুল ইসলামসহ সকল ুউপ-সহকারী কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রশিক্ষনে অংশগ্রহনকারী বালাইনাশক ডিলার রাজু,ুইমরানসহ অনেকেই বলেন এই প্রশিক্ষন অতন্ত গুরতপূর্ন এবং তাদের কৃষি উপকরণ বেচা কেনায় এই প্রশিক্ষন সহায়ক ভুমিকা পালন করবে।
উপজেলা কৃষি অফিসার মো:মাহমুদুল হাসান বলেন,যে কোন ধরনের প্রশিক্ষন কার্যক্রম জ্ঞান বাড়াতে সহায়ক ভুমিকা পালন করে। আর কৃষি উপকরণ ব্যবসায়ীদের বিভিন্ন আইন কানুনসহ সঠিক বিষয় গুলো এই প্রশিক্ষনে জানানো হয়ে থাকে। প্রশিণে উপজেলার ৩০ জন ডিলার ও ব্যবসায়ী উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ