সোমবার,২৩শে অক্টোবর, ২০১৭ ইং,৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৪০

ধৈর্য ধরে রোহিঙ্গা পরিস্থিতি মোকাবেলা করা হবে: প্রধানমন্ত্রী  পার্বতীপুর মডেল থানায় নতুন ওসি’র যোগদান বাগরেহাটে ২ সার ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরমিানা আজ রাত থেকে ইন্টারনেটে সমস্যা হতে পারে  আলুর উল্টোযাত্রা এ সপ্তাহেই ৩৭তম বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশ প্রতিবাদে কাল স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

চিরিরবন্দরে আমেনা-বাকি রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজে বিজ্ঞান অলিম্পিয়াড-২০১৭ এর উদ্ধোধন

মোহাম্মাদ মানিক হোসেন চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি ঃ
দিনাজপুর চিরিরবন্দরে আমেনা-বাকি রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের বিজ্ঞান ক্লাবের আয়োজনে বিজ্ঞান অলিম্পিয়াড-২০১৭ এর উদ্ধোধন অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সকাল ১০ টায় জাতীয় সংগীত ও পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রধান অতিথী উপজেলা নির্বাহী অফিসার মো: গোলাম রব্বানী অনুষ্ঠানের উদ্ধোধন ঘোষনা করেন। এ সময় প্রধান অতিথী মো: গোলাম রব্বানী তার স্বাগত বক্তব্যে তিনি বলেন, শুধু মুখস্থ কিংবা ফলাফল নিভর শিক্ষা নয় বরং গুণগত শিক্ষার মাধ্যমে শিক্ষার্থীদের মেধা ও সৃজনশীলতার বিকাশ ঘটিয়ে বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠানে অংশগ্রহনের মধ্য দিয়ে যুগোপযোগী ও ভবিষ্যত চ্যালেঞ্জ মোকাবেলায় যোগ্য নাগরিক এবং নৈতিকতা সম্পন্ন কাঙ্খিত মানুষ গড়ার লক্ষ্য নিয়ে নিরলসভাবে কাজ করছে আমেনা-বাকি রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজ। এছাড়া তিনি প্রতি বছরের ন্যায় এবারো বিজ্ঞান অলিম্পিয়াড-২০১৭ আয়োজনে ছাত্র-ছাত্রীদের অনুপ্রেরনা ও উৎসাহিত করা ও ২০১৬ সালে জাতীয় পুরস্কার অর্জন করায় স্কুলের অধ্যক্ষ মো: মিজানুর রহমানকে ধন্যবাদ জানান।
এ সময় আমেনা-বাকি রেসিঃ মডেল স্কুল এন্ড কলেজের পরিচালক মো: সামসুল হক, অধ্যক্ষ মো: মিজানুর রহমানসহ স্কুলের সকল শিক্ষক শিক্ষিকাগণ উপস্থিত ছিলেন । বিজ্ঞান অলিম্পিয়াড উদ্ধোধনী অনুষ্ঠানে অংশগ্রহন করেন,চিরিরবন্দর পাইলট স্কুল,চিরিরবন্দর বালিকা স্কুল,দারুল ফালা আলিম মাদ্রাসা, জগৎনাথ পুর উচ্চ বিদ্যালয়, ড্যাফডিল রেসিঃ স্কুল ও এ-জেট রেসিঃ স্কুলের ২৭০ জন ছাত্র-ছাত্রী।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ