রবিবার-২১শে এপ্রিল, ২০১৯ ইং-৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:০৯
ফেরদৌসের সমালোচনায় যা বললেন মোদি তিন দিনের সরকারি সফরে ব্রুনেইয়ের পথে প্রধানমন্ত্রী প্যারোলের বিষয়ে নমনীয় খালেদা! তিন দিনের সফরে প্রধানমন্ত্রী ব্রুনাই যাচ্ছেন আজ আজ পবিত্র শবেবরাত নারায়ণগঞ্জে বাহারি রঙের ঘুড়ি উৎসব পার্বতীপুর মধ্যপাড়া খনিতে ১৬ দিন ধরে পাথর উত্তোলন বন্ধ

চিরিরবন্দরে অনলাইন প্রেসক্লাব এর পক্ষ থেকে ইউএনওকে ফুলের শুভেচ্ছা

মোহাম্মাদ মানিক হোসেন চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি ঃ
দিনাজপুরের চিরিরবন্দরে অনলাইন প্রেসক্লাব নবগঠিত কমিটির পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসারকে মো: গোলাম রব্বানীকে আজ রবিবার সকালে ফুলেল শুভেচ্ছা জানান । এ সময় তিনি চিরিরবন্দর অনলাইন প্রেসক্লাবের সকলকে অভিনন্দন জানান। তিনি বলেন, তথ্য প্রযুক্তির ছোঁয়ায় বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশ এখন অনেক এগিয়ে, সকল দিক থেকেই আমরা এখন অনলাইন নিভর হতে যাচ্ছি। তথ্য প্রযুক্তির এই ডিজিটাল যুগে অনলাইনের গুরুত্ব সবার আগে। অনেকদিন পর হলেও চিরিরবন্দরে একটি জাতীয় অনলাইন প্রেসক্লাব গঠিত হয়েছে। এটা চিরিরবন্দর বাসীর জন্য অত্যন্ত গৌরবের। তাই বলব, অনলাইনের বাহারী রাজত্ব অত্যাসন্ন। এর গুরুত্ব আরো গতি পাবে। আপানাদের ন্যায় সংগত যে কোন বিষয়ে আমাকে জানবেন। আমি আপানাদের পাশে আছি।
এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক মো: দেলোয়ার হোসেন বাদশা, অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোহাম্মাদ মানিক হোসেন, সিনিয়র সহ- সভাপতি ফজলুর রহমান,সহ-সভাপতি মো: আসলাম আলী আঙ্গুর,সাধারন সম্পাদক মো: মাহাফুজুল ইসলাম আসাদ, যুগ্ম সম্পাদক মো: লোকমান হোসেন,সাংগঠনিক সম্পাদক মো: মনজুরুল আলী শাহ্ ,আইটি সম্পাদক তপন চন্দ্র,কোষাধক্ষ মো: সোহাগ ইসলাম,মহিলা বিষয় সম্পাদিকা মোছা: সাজেদা চৌধুরীসহ আরো অনেকে ।

আপনার মতামত লিখুন

দিনাজপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ