মঙ্গলবার,২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৪২
গাইবান্ধার ৭টি উপজেলায় ৬৬৫টি পূজা মন্ডপ ও মন্দিরে দুর্গা পুজার প্রস্তুতি গাইবান্ধায় আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাদুল্লাপুরে সেলাই মেশিন বিতরণ গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিরল প্রজাতির কচ্ছপ উদ্ধার। ঝিনাইগাতীতে অপহরণের পর স্কুল ছাত্রী ধর্ষণঃ গ্রেফতার-২ ফুলবাড়ীতে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে মীনা দিবস পালিত নীলফামারীতে ১১৭ পিস ইয়াবা ব্যবসায়ী আটক

চিটাগংয়ের বিপক্ষে খুলনার ১৭১

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  দুই ম্যাচ শেষে দুই দলই পেয়েছে একটি করে জয়। মুখোমুখি লড়াইয়ে জয় পেলে এগিয়ে যাওয়ার সুযোগ থাকবে খুলনা টাইটানস ও চিটাগং ভাইকিংসের সামনে। সে লক্ষ্যে শুরুতে ব্যাটিং করে ভালো নৈপুণ্যই দেখিয়েছেন খুলনার ব্যাটসম্যানরা। জয়ের জন্য চিটাগংয়ের সামনে ছুড়ে দিয়েছেন ১৭১ রানের লক্ষ্য।

টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি খুলনা টাইটানসের। প্রথম পাঁচ ওভারের মধ্যে মাত্র ২৯ রান সংগ্রহ করতেই তারা হারিয়েছিল তিনটি উইকেট। একে একে সাজঘরে ফিরেছিলেন চাডউইক ওয়াল্টন, মিচেল ক্লিঙ্গার ও নাজমুল হোসেন শান্ত। তবে এরপর খুলনার ব্যাটসম্যানরা ঘুরেও দাঁড়িয়েছেন দারুণভাবে। তৃতীয় উইকেটে ৩৯ রানের জুটি গড়েন রাইলি রুশো ও মাহমুদউল্লাহ।

দশম ওভারে রুশো ২৫ রান করে আউট হয়ে গেলেও চিটাগংয়ের বোলারদের আরো কিছুক্ষণ ভুগিয়েছেন অধিনায়ক মাহমুদউল্লাহ। চতুর্থ উইকেটে আরিফুল হককে সঙ্গে নিয়ে তিনি যোগ করেন আরো ৩৫ রান। শেষ পর্যন্ত মাহমুদউল্লাহ আউট হয়েছেন ৪০ রান করে। আরিফুলের ব্যাট থেকেও এসেছে ৪০ রান। আর একেবারে শেষ পর্যায়ে কার্লোস ব্রেথওয়েট খেলেছেন ১৪ বলে ৩০ রানের বিস্ফোরক ইনিংস।

চিটাগংয়ের পক্ষে বল হাতে নজর কেড়েছেন তাসকিন আহমেদ। তিনটি উইকেট শিকার করেছেন এই ডানহাতি পেসার। অবশ্য ৪ ওভার বল করে তিনি দিয়েছেন ৪৩ রান। দুটি উইকেট পেয়েছেন সানজামুল ইসলাম। একটি করে উইকেট গেছে শুভাশীষ রায় ও দিলশান মুনাবিরার ঝুলিতে।সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ