বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:০২
পার্বতীপুরে ৩ দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধেই সাম্প্রতিক আন্দোলন : প্রধানমন্ত্রী দেশ গড়তে জাপানের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : শিক্ষামন্ত্রী অবশেষে বয়সসীমার বাধ্যবাধকতা আসছে কারিগরি ও মাদ্রাসায় শিক্ষক নিয়োগে সুস্থতার জন্য চাই নিয়ন্ত্রিত জীবন ৮ শিক্ষা কর্মকর্তাকে কলেজে সংযুক্তি ‘ভাতায় খাদ্য কিনতে পারবেন কিন্তু কাজ আপনাকে করতে হবে’

চাকরি জাতীয় সঞ্চয় অধিদপ্তরে

photo-1476342003মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আট ধরনের পদে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জাতীয় সঞ্চয় অধিদপ্তর। মোট ৫৮ জনকে পদগুলোতে নিয়োগ দেওয়া হবে। পদগুলোর মধ্যে :

হিসাবরক্ষক পদে সাতজন, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর পদে চারজন, উচ্চমান সহকারী পদে চারজন, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদে দুজন, গাড়িচালক পদে একজন, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ২৮ জন, ডাটা এন্ট্রি অফিসার পদে দুজন, অফিস সহায়ক পদে ১০ জন।

পদগুলোতে মর্যাদা অনুযায়ী আবেদন করতে পারবেন অষ্টম শ্রেণি থেকে স্নাতক পাস প্রার্থীরা। পদগুলোতে বেতন দেওয়া হবে আট হাজার ২৫৫ থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

পদগুলোতে আবেদন করতে পারবেন ১৮ থেকে ৩০ বছর বয়সী প্রার্থীরা। তবে মুক্তিযোদ্ধা সন্তান ও প্রতিবন্ধীদের জন্য বয়সসীমা ৩২ বছর।

আগ্রহী প্রার্থীরা বিজ্ঞাপনে উল্লেখিত ঠিকানায় আবেদন করতে পারবেন। আবেদনপত্র গ্রহণ করা হবে ১০ নভেম্বর, ২০১৬ তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে দৈনিক জনকণ্ঠ পত্রিকায় ৬ অক্টোবর, ২০১৬ তারিখে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন :

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ