বুধবার,২২শে নভেম্বর, ২০১৭ ইং,৮ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:১৭
‘দুধের মতো’ সাদা কুমির, রহস্য কী? লেবাননে ফিরেছেন পদত্যাগের ঘোষণা দেওয়া হারিরি সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে দস্যু গামা’ নিহত আমেরিকান দূতাবাস বৃহস্পতিবার বন্ধ থাকবে ফুড পান্ডায় ব্র্যান্ড প্রোমোটোর ও এরিয়া ম্যানেজার প্রয়োজন বাগেরাহাটে ১হাজার পিচ ইয়াবা সহ আটক-২ সখিপুরে রহিম বকস ইন্টান্যাশনালে অগ্নিকান্ডে দোকান ভষ্মিভূত

চাকরি জাতীয় সঞ্চয় অধিদপ্তরে

photo-1476342003মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আট ধরনের পদে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জাতীয় সঞ্চয় অধিদপ্তর। মোট ৫৮ জনকে পদগুলোতে নিয়োগ দেওয়া হবে। পদগুলোর মধ্যে :

হিসাবরক্ষক পদে সাতজন, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর পদে চারজন, উচ্চমান সহকারী পদে চারজন, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদে দুজন, গাড়িচালক পদে একজন, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ২৮ জন, ডাটা এন্ট্রি অফিসার পদে দুজন, অফিস সহায়ক পদে ১০ জন।

পদগুলোতে মর্যাদা অনুযায়ী আবেদন করতে পারবেন অষ্টম শ্রেণি থেকে স্নাতক পাস প্রার্থীরা। পদগুলোতে বেতন দেওয়া হবে আট হাজার ২৫৫ থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

পদগুলোতে আবেদন করতে পারবেন ১৮ থেকে ৩০ বছর বয়সী প্রার্থীরা। তবে মুক্তিযোদ্ধা সন্তান ও প্রতিবন্ধীদের জন্য বয়সসীমা ৩২ বছর।

আগ্রহী প্রার্থীরা বিজ্ঞাপনে উল্লেখিত ঠিকানায় আবেদন করতে পারবেন। আবেদনপত্র গ্রহণ করা হবে ১০ নভেম্বর, ২০১৬ তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে দৈনিক জনকণ্ঠ পত্রিকায় ৬ অক্টোবর, ২০১৬ তারিখে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন :

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ