মঙ্গলবার,১৯শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৭ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৪:২৩
২০২৫ সালের মধ্যেই ঢাকা-বরিশাল রেল সংযোগ’ নাটোরে ৩০ মিনিটের শিলা বৃষ্টিতে ব্যাপক ক্ষয়ক্ষতি ছাতকে ইউপি উপ-নির্বাচনে নৌকার প্রচারপত্র বিতরণ প্রেমিককে বটি দিয়ে কুপিয়ে হত্যা করে সবিতা ছাতকের জাউয়ায় র‌্যাবের হাতে দু’মাদক বিক্রেতা আটক পান চাষে লাভবান পলাশবাড়ীরর কৃষক আমিরাতের সঙ্গে চারটি সমঝোতা স্মারক সই, বড় বিনিয়োগ আশা

চাঁদপুরে মা ইলিশ রক্ষায় মেঘনায় নৌ শোভাযাত্রা

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  প্রজনন মৌসুমে ইলিশ রক্ষায় চাঁদপুরের মেঘনায় ব্যতিক্রমধর্মী একটি বর্ণাঢ্য নৌ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার দুপুরে জেলার হাইমচরের কাটাখালী থেকে চরভৈরবী পর্যন্ত দীর্ঘ ১০ কিলোমিটার নদীতে এই শোভাযাত্রা বের করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন, পররাষ্ট্র মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা. দীপু মণি।

এই উপলক্ষে এক সুধী সমাবেশে ডা. দীপু মণি বলেন, জেলেদের জীবনমান উন্নয়নের জন্য সরকার সব ধরণের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা সমর কান্তি বসাকের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান, পুলিশ সুপার জিহাদুল কবির, হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটোয়ারী প্রমূখ।

কয়েক শ নৌকা নিয়ে এই শোভাযাত্রায় জেলে, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, কোস্টগার্ড ও পুলিশ সদস্যরা অংশ নেন।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ