শনিবার,২৫শে নভেম্বর, ২০১৭ ইং,১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৩৮
বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে সুপারভাইজার নিহত বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক কালুখালি থানা-মাহেন্দ্রপুর ফাড়িঁ ও ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন জলঢাকায় যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ও আলোচনা সভা অনুষ্টিত পার্বতীপুরে আমনের বাম্পার ফলন ॥ কৃষকের মুখে হাসি

চতুর্থ সন্তানের বাবা হলেন রোনালদো

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  চতুর্থ সন্তানের বাবা হলেন ফুটবল তারকা ক্রিস্তিয়ানো রোনালদো। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এমনটি নিশ্চিত করেছেন রিয়াল মাদ্রিদের এ স্ট্রাইকার।

রবিবার মাদ্রিদের হাসপাতাল কুইরন ইউনিভার্সেলে রোনালদো ও জর্জিনা রদ্রিগেজের এই মেয়ে সন্তান জন্ম নেয়।

৩২ বছর বয়সী রোনালদো একটি ছবি পোস্ট করেন। যেখানে তার সঙ্গে বান্ধবী রদ্রিগেজ, নতুন জন্ম নেওয়া আলানা মার্টিনা ও বড় ছেলে ক্রিস্তিয়ানো জুনিয়র ছিল। ছবির ক্যাপশনে রোনালদো লেখেন, এই মাত্র জন্ম নিল আলানা মার্টিনা! জিও ও আলানা দুজনই ভালো আছে! আমরা সবাই খুব খুশি!

রোনালদোর এটি চতুর্থ সন্তান হলেও, তার বান্ধবী জর্জিনার প্রথম। রোনালদোর আগের দুটি যমজ সন্তান সারোগেট পদ্ধতিতে হয়েছিল। তাদের নাম রাখা হয়েছে ইভা (মেয়ে) ও মাতেও (ছেলে)। আর প্রথম সন্তান ক্রিস্তিয়ানো জুনিয়র সাত বছর বয়সী। ধারণা করা হয় সেও সারোগেট পদ্ধতিতে হয়েছিল।

সূএ: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ