মঙ্গলবার,২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:১৬
ফোরজির জন্য গ্যালাক্সি জে২ কে নতুনভাবে সাজিয়েছে স্যামসাং পদ্মাবতের ৫২৫ কোটির ব্যবসা, সঞ্জয় যা বললেন ‘ব্ল্যাকমেল’-এর টিজার ও মুখ ঢাকার হিড়িক ‘দিব্যি বেঁচে আছি,’ বললেন ‘মৃত’ সিলভেস্টার স্ট্যালন কোয়ার্টার ফাইনালে উইগান, ম্যানসিটির বিদায় চ্যাম্পিয়ন্স লিগে আজ মুখোমুখি চেলসি ও বার্সেলোনা আফগানিস্তানের কাছে পাত্তাই পেল না জিম্বাবুয়ে

চতুর্থ সন্তানের বাবা হলেন রোনালদো

3 months ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  চতুর্থ সন্তানের বাবা হলেন ফুটবল তারকা ক্রিস্তিয়ানো রোনালদো। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এমনটি নিশ্চিত করেছেন রিয়াল মাদ্রিদের এ স্ট্রাইকার।

রবিবার মাদ্রিদের হাসপাতাল কুইরন ইউনিভার্সেলে রোনালদো ও জর্জিনা রদ্রিগেজের এই মেয়ে সন্তান জন্ম নেয়।

৩২ বছর বয়সী রোনালদো একটি ছবি পোস্ট করেন। যেখানে তার সঙ্গে বান্ধবী রদ্রিগেজ, নতুন জন্ম নেওয়া আলানা মার্টিনা ও বড় ছেলে ক্রিস্তিয়ানো জুনিয়র ছিল। ছবির ক্যাপশনে রোনালদো লেখেন, এই মাত্র জন্ম নিল আলানা মার্টিনা! জিও ও আলানা দুজনই ভালো আছে! আমরা সবাই খুব খুশি!

রোনালদোর এটি চতুর্থ সন্তান হলেও, তার বান্ধবী জর্জিনার প্রথম। রোনালদোর আগের দুটি যমজ সন্তান সারোগেট পদ্ধতিতে হয়েছিল। তাদের নাম রাখা হয়েছে ইভা (মেয়ে) ও মাতেও (ছেলে)। আর প্রথম সন্তান ক্রিস্তিয়ানো জুনিয়র সাত বছর বয়সী। ধারণা করা হয় সেও সারোগেট পদ্ধতিতে হয়েছিল।

সূএ: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ