শনিবার,২১শে এপ্রিল, ২০১৮ ইং,৮ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ২:২৫
পত্নীতলায় পিকআপ ভ্যানের ধাক্কায় নিহত ১ নেপালের ত্রিভুবনে ফের রানওয়ে থেকে ছিটকে গেল বিমান শাকিব ভক্তদের আফসোস সিরাজগঞ্জের সলপে ঐতিহ্যবাহী ঘোল উৎসব সারদা পুলিশ একাডেমিতে চাকরি বিশ্বের সবচেয়ে প্রভাবশালী ১০০ জনের তালিকায় শেখ হাসিনা ছাত্রলীগকে নতুন করে সাজানো হবে: সেতুমন্ত্রী

চট্টগ্রামে বস্তিতে আগুন : মা-মেয়ের মৃত্যু

ctg_33094মুক্তিনিউজ24.কম ডেস্ক: চট্টগ্রামের একটি বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় ঘুমন্তবস্থায় অগ্নিদ্বগ্ধ হয়ে মা ও তার শিশুকন্যার মৃত্যু হয়েছে। এতে পুড়ে গেছে বস্তির দেড় শতাধিক ঘর ও বিভিন্ন দোকানপাট। আগুনে আহত হয়েছেন আরও অন্তত ২০ জন বস্তির বাসিন্দা।
নিহতরা হলেন- ফাতেমা (২৭) মেয়ে ও তার শিশু কন্যা মারজানা (সাড়ে ৩ বছর)। ময়না তদন্তের জন্য তাদের লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
চট্টগ্রাম বিভাগীয় ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মো. ইয়াহিয়া জানান, শনিবার গভীর রাতে ইপিজেড বাইলেনের রেললাইনের পাশের বস্তিতে রাত সাড়ে ৩টার দিকে বৈদ্যুতিক গোলযোগ থেকে এ আগুনের সূত্রপাত। ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট সকাল সাড়ে ৮টায় আগুন নিয়ন্ত্রণে আনে।
ইপিজেড ফায়ার স্টেশনের জ্যেষ্ঠ কর্মকর্তা রেজাউল করিম বলেন, ঘুমের মধ্যেই মা ও মেয়ে পুড়ে মারা যান। আগুন নেভানোর পর তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।
১২টি দোকান ও বেশ কয়েকটি বস্তির ঘর পুড়ে গেছে বলে ইয়াহিয়া জানান। এবিনিউজ
আপনার মতামত লিখুন

চট্রগ্রাম বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ